মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পীরগঞ্জে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত

আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২০, ২১:৪৪

ঠাকুগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের বিশেষ কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রলীগ সভাপতি আল-কিবরিয়া আবেদীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় এ বিশেষ কর্মীসভা অনুষ্ঠিত হয়। 

এতে বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক এমপি ইমদাদুল হক, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা ইকরামুল হক, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, পৌর মেয়র কশিরুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শামিমুজ্জামান জুয়েল।

আরও বক্তব্য রাখে মহিলা আওয়ামী লীগ সভাপতি দেলওয়ারা খাতুন বুলবুল, পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুল খালেক, উপজেলা যুবলীগ সভাপতি খোরশেদ আলম মোল্লা, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ডাবলু, পীরগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি রিগান আলী ও সম্পাদক নবাব আলী, পৌর ছাত্রলীগ সভাপতি কবির ইসলাম ও সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন: ইউএনও ওয়াহিদা খানমের আলমারির চাবির গোছা উদ্ধার

পৌরসভার ৯টি ওয়ার্ডসহ ১০টি ইউনিয়নের মোট ৯৯টি ওয়ার্ড থেকে ছাত্রলীগের হাজার হাজার নেতা-কর্মী দলে দলে মিছিল নিয়ে কর্মীসভায় অংশ নেয়। ছাত্রলীগের নতুন কমিটি গঠনের লক্ষ্যে এ কর্মীসভার আয়োজন করা হয়। ছাত্রলীগের কর্মীসভায় উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগসহ অঙ্গ সংগঠন নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এএএম