গফরগাঁওয়ে মসজিদের ইমামকে জবাই করে হত্যা

গফরগাঁওয়ে মসজিদের ইমামকে জবাই করে হত্যা
মসজিদের ইমামকে জবাই করে হত্যা।ছবি: ইত্তেফাক

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার বেলদিয়া গ্রামে শনিবার (১৯ সেপ্টেম্বর) রাতে মসজিদে এশার নামাজের ইমামতি শেষে বাড়ি ফেরার পথে হাফেজ মাওলানা মো. আজিম উদ্দিন নামে এক ইমামকে জবাই করে হত্যা করেছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা। পাগলা থানার ওসি মো. শাহিনুজ্জামান খান ঘটনাটি নিশ্চিত করেছেন।

নিহত ইমাম হাফেজ মাওলানা মো. আজিম উদ্দিন বেলদিয়া গ্রামের মৃত শেখ মজরত আলীর ছেলে। তিনি গত ২০ বছর ধরে সাধুয়া জামে মসজিদের ইমাম।

নিহতের পরিবারের সদস্য, এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, হাফেজ মাওলানা মো আজিম উদ্দিন প্রতিদিনের ন্যায় সাধুয়া জামে মসজিদে এশার নামাজের ইমামতি করে রাত সোয়া আটটার দিকে বাড়ি ফিরছিলেন। সাধুয়া-নিগুয়ারি খালের পাশে সাধুয়া মার্কেটের নিকটে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তার গলা কেটে জবাই করে হত্যা করে ফেলে রেখে যায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আরও ৫-৬ টি ধারালো অস্ত্রের আঘাত আছে। পথচারীরা দেখতে পেয়ে চিৎকার করলে এলাকাবাসী উপস্থিত হয়ে পাগলা থানা পুলিশকে খবর দেয়।

আরও পড়ুন: সোহরাওয়ার্দীতে পরিচালকের কক্ষ ঘেরাও চিকিৎসকদের

নিহতের স্ত্রী বিলকিস বেগম (৫০) বলেন, ‘আমার স্বামী সাদাসিদা মানুষ, কোন শক্র নাই। কারা, কেন এই খুন করল জানি না।’

পাগলা থানার ওসি মো. শাহিনুজ্জামান খান বলেন, ‘দুর্গম এলাকা। পাগলা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। খুনের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।’

ইত্তেফাক/এএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত