ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা
কহিনুর খানম নিতু। ছবি: ইত্তেফাক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কহিনুর খানম নিতু (৩০) নামে এক গৃহবধূকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন স্বামী মো. জুয়েল মিয়া (৩২)। বুধবার দিবাগত রাতে উপজেলার চরচারতলা এলাকায় এ ঘটনা ঘটে। পরে বৃহস্পতিবার ভোরে ওই এলাকার মো. আবু চান মিয়ার ঘর থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন স্বামী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদে জুয়েলের পরিবারের পাঁচজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় ছয় মাস আগে বিয়ে করেন কহিনুর এবং জুয়েল। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। জুয়েল একটি ওয়ার্কশপ খুলে ব্যবসা পরিচালনা শুরু করেন। ওয়ার্কশপে নতুন বিনিয়োগে দুই মাস আগে কহিনুরের কাছে দুই লাখ টাকা চান। তবে কহিনুর টাকা দিতে অপারগতা জানায়। কিন্তু এর মধ্যে তাদের দুজনের মধ্যে আর কোনো সমস্যা হয়নি। হঠাৎ বুধবার দিবাগত গভীর রাতে জুয়েল বটি দা দিয়ে কুহিনূরকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে কম্বল দিয়ে লাশ ঢেকে রেখে পালিয়ে যায়।

আরও পড়ুন: নওগাঁয় পরকীয়ার ছুতোয় নৈশ প্রহরীকে গাছে বেঁধে পিটিয়ে হত্যার অভিযোগ

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শ্রীবাস চন্দ্র বিশ্বাস জানান, হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা বটি দা উদ্ধার করা হয়েছে। পরিবারের অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/এসি

ঘটনা পরিক্রমা : নারী ও শিশু নির্যাতন

পরবর্তী
Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত