ফরিদপুর পৌরসভা নির্বাচন

নিক্সন চৌধুরীর মধ্যস্থতায় নৌকাকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন বর্তমান মেয়র

নিক্সন চৌধুরীর মধ্যস্থতায় নৌকাকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন বর্তমান মেয়র
নিক্সন চৌধুরীর মধ্যস্থতায় নিজের প্রার্থিতা প্রত্যাহার করে নৌকার পক্ষে ভোট চেয়েছেন ফরিদপুর পৌরসভার বর্তমান মেয়র শেখ মাহতাব আলী মেথু। ছবি : ইত্তেফাক

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের মধ্যস্থতায় নিজের প্রার্থিতা প্রত্যাহার করে নৌকার পক্ষে ভোট চেয়েছেন ফরিদপুর পৌরসভার বর্তমান মেয়র শেখ মাহতাব আলী মেথু।

তিনি আগামী ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া ফরিদপুর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন। কিন্তু স্থানীয় এক ভোটার রিট আবেদন করলে নির্বাচন ছয় মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট।

২৬ নভেম্বর চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এমপি নিক্সন চৌধুরীর মধ্যস্থতায় নৌকার মেয়র পদপ্রার্থী অমিতাভ বোসের হাতে ফুলের তোড়া দিয়ে এক সঙ্গে কাজ করার ঘোষণা দেন মাহতাভ আলী মেথু।

এ বিষয়ে এমপি নিক্সন চৌধুরী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা দিয়েছেন। বর্তমান মেয়র শেখ মাহতাব আলী মেথু আমার মাধ্যমে নৌকার প্রার্থীর সাথে একাত্বতা ঘোষণা ও তার পক্ষে কাজ করার ইচ্ছা পোষণ করেন। পরে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান সামসুল হক ভোলা মাস্টার ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হকের উপস্থিতিতে নৌকার মেয়র প্রার্থী অমিতাভ বোসের হাতে ফুলের তোড়া দিয়ে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা দেন মেথু।

আরো পড়ুন : ভাস্কর্য নিয়ে মনগড়া ব্যাখ্যা মুক্তিযুদ্ধের চেতনার প্রতি চ্যালেঞ্জ: কাদের

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন, চরভদ্রাসন উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান কাউসার হোসেন, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান ও চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী মোল্যা প্রমুখ।

পরে ওই দিন বিকেলে ফরিদপুর শহরের অম্বিকা মেমোরিয়াল হলে অনুষ্ঠিত এক সভায় পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু আনুষ্ঠানিকভাবে তার মনোনয়ন প্রত্যাহার করে নৌকার প্রার্থী অমিতাভ বোসের সঙ্গে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। এর আগে দুপুরে চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী মোল্যার মেয়ের বিয়ের অনুষ্ঠানে মধ্যাহ্ন ভোজে যোগ দেন এমপি নিক্সন চৌধুরী। এ সময় ফরিদপুর জেলা আওয়ামী লীগ, সদরপুর, ভাঙ্গা ও চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/ইউবি

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত