কোম্পানীগঞ্জে কলেজছাত্রকে অপহরণের অভিযোগ

কোম্পানীগঞ্জে কলেজছাত্রকে অপহরণের অভিযোগ
কোম্পানীগঞ্জে কলেজছাত্রকে অপহরণের অভিযোগ। ছবি: ইত্তেফাক

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট থেকে আব্দুল আজিজ নোমান (২৩) নামের এক কলেজছাত্রকে অপহরণের অভিযোগ উঠেছে। ঘটনায় অপহৃত ছাত্রের মা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

শনিবার দুপুর দেড়টার দিকে বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ড কেজি স্কুল এলাকায় এ ঘটনা ঘটে। অপহৃত আব্দুল আজিজ নোমান কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের আব্দুল হালিমের ছেলে। সে ঢাকার মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র। পড়ালেখার পাশাপাশি নোমান ফ্রিল্যান্সিং এর কাজ করতো।

অভিযোগ সূত্রে জানা গেছে, মুছাপুর ইউনিয়নের কাতার প্রবাসী আব্দুল হালিমের পরিবার বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডে ভাড়া বাসায় থাকতো। বাসার পাশে অনলাইন ওয়েব অরবিট নামের একটি ফ্রিল্যান্সিং অনলাইন কোচিং সেন্টার পরিচালনা করতো নোমান। প্রতিদিনের ন্যায় সকালে সে তার প্রতিষ্ঠানে যায়। দুপুর দেড়টার দিকে অজ্ঞাত ৫-৬ জন ব্যক্তি তার ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যায়।

আরো পড়ুন: মুক্ত বাণিজ্য চুক্তিতে অনড় সরকার

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রবিউল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কলেজছাত্র নোমানকে তার প্রতিষ্ঠান থেকে অপহরণ করে মাইক্রোবাসে তুলে নিয়ে গেছে মর্মে তার মা নাজমুন একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পেয়ে অপহৃত নোমানকে উদ্ধার করতে পুলিশের একাধিক দল কাজ করছে। কারা বা কি কারণে এ ঘটনা ঘটিয়েছে তা পরবর্তীতে জানা যাবে।

ইত্তেফাক/এএএম

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত