শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গাজীপুরে জঙ্গিবাদ ও মৌলবাদ বিরোধী বিক্ষোভ সমাবেশ

আপডেট : ৩০ নভেম্বর ২০২০, ২০:৫৯

গাজীপুরে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ এবং মিছিল করেছে গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগ। সোমবার বিকালে গাজীপুর মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের এই বিক্ষোভ সমাবেশ করা হয়। বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল।

‘হটাও জঙ্গিবাদ-মৌলবাদ বাঁচাও দেশ, শেখ হাসিনার নির্দেশ’ এ শ্লোগানকে সামনে রেখে জঙ্গিবাদ ও মৌলবাদ এবং সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল গাজীপুর মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে জড়ো হয়। 

এ সময় গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে কোন জঙ্গিবাদ ও সন্ত্রাস থাকতে পারবে না। সাম্প্রতিক সময়ে জঙ্গিবাদ মৌলবাদীরা আস্তানা গেড়ে ছিলো। প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একের পর এক অভিযানে জঙ্গিদের ধ্বংস করা হয়।

তিনি আরও বলেন, সম্প্রতি জঙ্গি ও মৌলবাদীরা ফের মাথাচাড়া দিয়ে উঠেছে। একটি চক্র গুজব ছড়িয়ে উসকানি দিয়ে সাধারণ মানুষকে বিপদমুখী করছে। ওইসব গুজবকারীদের কোনওভাবেই ছাড়া দেয়া হবে না বলে তিনি হুঁশিয়ারি দেন। 

আরো পড়ুন: যশোরে বাস থেকে সাড়ে তিন কেজি স্বর্ণসহ আটক ৩

তিনি বলেন, এই গাজীপুরের মাটিতে কোনো জঙ্গিবাদ, সন্ত্রাসী ও মৌলবাদীদের স্থান নেই। 

সমাবেশে আরও উপস্থিত ছিলেন-গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক এসএম আলমগীর, সদস্য ইকবাল মাস্টার, আব্দুল হালিম মন্ডল, নাহিদ মোড়ল, জুয়েল মন্ডল, মনির হোসেন সাগর ও মনিরুজ্জামান মনির প্রমুখ।

বিক্ষোভ সমাবেশ শেষে হাজার হাজার নেতা-কর্মী গাজীপুর শহরের বিভিন্নস্থানে মিছিল করেন।

ইত্তেফাক/এএএম