আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রামের সংঘর্ষ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রামের সংঘর্ষ
ছবি : ইত্তেফাক

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রামের সংঘর্ষে ইউপি সদস্যসহ ১১ জন আহত হয়েছে। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে দুই দফায় উপজেলার বর্নি ইউনিয়নের বাশুরিয়া বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতাল ও টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতেরা হলেন- বর্নি ইউনিয়নের মৃত্তিকাবাটি গ্রামের লিটন শেখ (৪০), শাহেব শেখ (৪৫), হামিম শেখ (৩৫), জিয়ারুল আলী মীর (২১) ও বাশুরিয়া গ্রামের ইউপি সদস্য নাজমুল হোসাইন, সিদ্দিক মোল্লা (৫৫), শরিফুল মোল্লা (৫০), ফেরদাউস মোল্লা (৫৫), কালু মোল্লা (২২), আবদুল্লাহ মোল্লা (১৮), আলামিন মোল্লা (২৮), রহমান মোল্লা (২২)।

টুঙ্গিপাড়া থানার ওসি এএফএম নাসিম জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার বর্ণি ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মৃত্তিকা বাটি ও বাশুড়িয়া গ্রামের মধ্যে বাশুড়িয়া বাজারে দুই গ্রামের লোকজনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুই গ্রামের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের সময় ৪ নং ওয়ার্ডের মেম্বার নাজমুল হোসেন (নাজিম) ঠেকাতে গেলে তার পিঠে কোপ লেগে সে আহত হয়। তখন স্থানীয়রা তাকে উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করে। উক্ত ঘটনার জের ধরে পুনরায় শুক্রবার সকালে দুই গ্রামের মধ্যে বাসুরিয়া বাজারে সংঘর্ষ হয়।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকার পরিস্থিতি এখন শান্ত। এ ঘটনায় কেউ কোন মামলা দায়ের করেনি।

ইত্তেফাক/বিএএফ

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত