Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near ') ORDER BY id' at line 1
Array
(
)

হিমছড়ি পাহাড়ের সিঁড়ি থেকে ছিটকে পড়ে কিশোর পর্যটকের মৃত্যু

হিমছড়ি পাহাড়ের সিঁড়ি থেকে ছিটকে পড়ে কিশোর পর্যটকের মৃত্যু
পাহাড় থেকে পড়ে নিহত কিশোর আলিফ।

কক্সবাজার মেরিন ড্রাইভের রামুর হিমছড়ি ঝর্ণার পাহাড় থেকে পড়ে এক কিশোর পর্যটকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ ডিসেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে হিমছড়ি পর্যটন স্পটের সিঁড়িপথে পাহাড়ে উঠতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

পাহাড় থেকে পড়ে মৃত্যুবরণ করা আলিফ(১২) ঢাকার গাজীপুরের মো: শহিদুল ইসলামের ছেলে বলে জানাগেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বেলা আড়াইটার দিকে সমুদ্র দর্শনে একদল পর্যটক সিঁড়ি বেয়ে হিমছড়ি পাহাড়ে উঠছিল। হঠাৎ তাদের মধ্যথেকে আলিফ পা পিছলে উঁচু সিঁড়ি থেকে নিছে পড়ে যায়।

এসময় সেখানে উপস্থিত পর্যটক ও স্থানীয় ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে যায়। পরে অবস্থা অবনতি হলে তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

আরো পড়ুনঃ রাজধানীতে পুলিশের লাঠিচার্জে ভাস্কর্যবিরোধী মিছিল পণ্ড

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে জানান, হিমছড়ি পাহাড়ের দুর্ঘটনা পরবর্তী কিশোর পর্যটকের মৃত্যু হয়েছে তার মায়ের কোলে। মৃত্যু নিয়ে নিহত পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত না করে তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, অনাকাঙ্ক্ষিত মৃত্যুর শিকার আলিফের চাচাতো ভাই মো: জিয়ান জানান, গত ১ ডিসেম্বর আলিফের মা সহ তাদের পরিবারের ২৪ জনের একটি দল কক্সবাজার ভ্রমণে আসে। পরিকল্পনা অনুযায়ী কক্সবাজারের পর্যটন স্পট গুলোতে ভ্রমণ শেষ করেছে তারা। আজ রাতেই তাদের ঢাকা ফেরার সিদ্ধান্ত হয়। দিনের কিছু সময় পড়ে আছে দেখে সবশেষে হিমছড়ি পাহাড় ভ্রমণে যান তারা। সেটাই তাদের জন্য বিষাদের ছায়া হয়ে দাঁড়িয়েছে। জীবিত আলিফকে সঙ্গে এনে মৃত হিসেবে নিয়ে যেতে হচ্ছে।

ইত্তেফাক/এমএএম

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত