ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
৩২ °সে

অনৈতিক কাজে বাধা দেওয়ায় ছাত্রলীগের তাণ্ডব

অনৈতিক কাজে বাধা দেওয়ায় ছাত্রলীগের তাণ্ডব
সিলেট সরকারি কলেজ (ফাইল ছবি)

এক ছাত্রলীগ নেতাকে অনৈতিক কাজে বাধা দেওয়ার জের ধরে সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজে তাণ্ডব চালিয়েছে সিলেট সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। সশস্ত্র অবস্থায় কলেজে হামলা চালিয়ে তারা ভাংচুর চালায় ও চার শিক্ষার্থীকে আহত করে। শুক্রবার সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহত ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থী ফাহিম, মিনহাজ, রাহুল ও ইমরানকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে সিলেট ইঞ্জানিয়ারিং কলেজের একাধিক শিক্ষার্থী বলেন, শুক্রবার দুপুর বারোটার দিকে সিলেট সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা নাঈম তার দুই বন্ধু ও একটি মেয়েকে নিয়ে ইঞ্জিনিয়ারিং কলেজের পাশের টিলায় আসেন। সেখানে ওই মেয়েকে নিয়ে তারা অনৈতিক কাজে লিপ্ত হলে ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থীরা তাদের বাধা দেন। এসময় ইঞ্জিনিয়ারিং কলেজের কয়েকজন শিক্ষার্থী নাঈমকে ধরে কলেজের ভিতর আটকে রাখেন। কিছুক্ষণ পর সরকারি কলেজ ছাত্রলীগের এক নেতা নাঈমকে ছাড়িয়ে নিয়ে যান।

এই ঘটনার জের ধরে বিকালে নাঈম ও তার সহযোগীরা ২টি সিএনজি অটোরিকশা ও কয়েকটি মোটরবাইক নিয়ে ইঞ্জিনিয়ারিং কলেজে সশস্ত্র হামলা চালায়। তারা কলেজের ভেতরে প্রবেশ করে ফাঁকা গুলি ছুঁড়ে। এতে চারজন শিক্ষার্থী আহত হন।

এসময় হামলাকারীরা ইঞ্জিনিয়ারিং কলেজ সংলগ্ন কয়েকটি দোকান ও অটোরিকশা ভাংচুর করে। হামলার পর ইঞ্জিনিয়ারিং কলেজের সাধারণ শিক্ষার্থীরা টায়ারে আগুন ধরিয়ে সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে শাহপরাণ (র.) থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন: ছুটির দিনে বাণিজ্য মেলায় উপচে পড়া ভিড়

এ ব্যাপারে শাহপরান থানার ওসি আখতার হোসেন বলেন, সরকারি কলেজের এক শিক্ষার্থী একজন মেয়েকে নিয়ে ইঞ্জিনিয়ারিং কলেজ এলাকায় যায়। এতে বাধা দেয় ওই কলেজের শিক্ষার্থীরা। এঘটনার জেরে বিকেলে হামলার ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন