ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬
২৯ °সে

বিশ টাকার প্রলোভন দেখিয়ে শিশু তানজিলকে হত্যা: ঘাতকের স্বীকারোক্তি

বিশ টাকার প্রলোভন দেখিয়ে শিশু তানজিলকে হত্যা: ঘাতকের স্বীকারোক্তি
নারায়ণগঞ্জ। ছবিঃ গুগল ম্যাপ থেকে।

মাত্র ২০ টাকার প্রলোভন দেখিয়ে শিশু তানজিলকে ডেকে নিয়ে বলাৎকারের পর হত্যা করেছে বাড়ির কেয়ারটেকার নাজমুল ইসলাম রাজু। গত শনিবার পুলিশের কাছে দেওয়া এক স্বীকারোক্তিতে আসামি নাজমুল ইসলাম রাজু এসব কথা বলেন।

রবিবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ গণমাধ্যমে এ তথ্য জানান। স্বীকারেক্তিতে নাজমুল ইসলাম রাজু জানায়, ‘গত ১৬ জানুয়ারি আসামি নাজমুল ইসলাম মাদকদ্রব্য সেবন করে। সন্ধ্যায় তানজিলকে বলাৎকারের উদ্দেশ্যে ২০ টাকার প্রলোভন দেখিয়ে আলমখানের স্টোর রুমে নিয়ে যায়। সেখানে সে তানজিলকে বলাৎকার শেষে আটকে রাখে। তানজিলের মা তাকে খোঁজ করে না পেয়ে ডাকাডাকি করতে থাকে। তানজিল তার মায়ের ডাকের সাড়া দিতে চাইলে আসামি নাজমুল ইসলাম রাজু তার নাক-মুখ চেপে ধরে। তারপরও তানজিল সাড়া দিতে চাইলে আসামি বলাৎকারের ঘটনা ফাঁসের ভয়ে শ্বাসরোধ করে তানজিলকে হত্যা করে। পরে লাশটি উক্ত স্টোর রুমে থাকা কাঁথা দিয়ে পেঁচিয়ে মেঝেতে রাখে এবং তার উপর বড় ড্রাম দিয়ে ঢেকে দেয়। শেষে স্টোররুমটি তালাবদ্ধ করে পালিয়ে যায় সে।’

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলো শিশু তানজিল। তার পরদিন ১৭ জানুয়ারি আলমখানের ভাড়া বাড়ির স্টোর রুমে একটি টিনের ড্রামের ভিতর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুনঃ বাগাতিপাড়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনের মৃত্যু

এ ঘটনায় নিহত শিশু তানজিলের বাবা উক্ত বাড়ির কথিত ম্যানেজার নাজমুল ইসলাম রাজু বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেন। কিন্তু সে সময় অভিযুক্ত নাজমুল ইসলাম রাজু পলাতক ছিলেন। পরবর্তীতে গত ১৮ জানুয়ারি চুয়াডাঙ্গায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত রাজুকে আটক করে পুলিশ।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন