ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬
৩৭ °সে

গ্রেফতারের পর বন্দুকযুদ্ধে বার্মাইয়া শামসু নিহত

গ্রেফতারের পর বন্দুকযুদ্ধে বার্মাইয়া শামসু নিহত
বন্দুকযুদ্ধে নিহত শামসুল আলম ওরফে বার্মাইয়া শামসু। ছবি : ইত্তেফাক

কক্সবাজারের টেকনাফে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক কারবারী ও ১০টি মামলার আসামি শামসুল আলম প্রকাশ বার্মাইয়া শামসু বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। তিনি হ্নীলা পূর্ব সিকদার পাড়ার মোহাম্মদ হোছনের ছেলে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, পলাতক আসামি শামসুকে রবিবার বিকালে হ্নীলা থেকে গ্রেফতার করা হয়। রবিবার রাত দেড়টার দিকে হ্নীলা পূর্ব সিকদার পাড়ায় শামসুকে নিয়ে তার আস্তানায় অভিযানে যায় পুলিশ। অভিযানের বিষয়টি টের পেয়ে শামসুর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে টেকনাফ মডেল থানার এসআই রাসেল, এএসআই ফয়েজ ও এএসআই আমির আহত হন। এক পর্যায়ে শামসুর সহযোগীরা পালিয়ে যায়। এদিকে ‍পুলিশের কাছ থেকে পালাতে গিয়ে সামসু গুলিবিদ্ধ হন। পরে ঘটনাস্থল থেকে বার্মাইয়া শামসুকে উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন : নারায়ণগঞ্জে আগুনে পুড়লো ৭২টি বস্তিঘরসহ অর্ধশত জুটের গোডাউন

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে দুটি দেশীয় অস্ত্র, ২০ হাজার ইয়াবা ও ১২টি কার্তুজ উদ্ধার করা হয়েছে। শামসুর বিরুদ্ধে পুলিশ এসল্ট, অস্ত্র, ইয়াবা ও অন্যান্য অপরাধের ১০টি মামলা রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৫ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন