ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬
২৭ °সে


স্বামীকে জবাই করে হত্যার অভিযোগে স্ত্রী আটক

স্বামীকে জবাই করে হত্যার অভিযোগে স্ত্রী আটক
নিহত সুদর্শন মজুমদারের মরদেহ। ছবি-ইত্তেফাক

সুদর্শন মজুমদার (৪৫) নামে এক ব্যক্তিকে করাত দিয়ে জবাই করে হত্যার অভিযোগ ওঠেছে স্ত্রী লাকী মজুমদারের বিরুদ্ধে। চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন দেওয়ানপুর গ্রামে সোমবার মধ্যরাতে এই ঘটনা ঘটে। হত্যার অভিযোগে স্ত্রী লাকী মজুমদারকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, সুদর্শন মজুমদার বিয়ে করার ১ বছরের মাথায় নিরুদ্দেশ হয়ে যায় স্ত্রী লাকী মজুমদার। স্ত্রীর কোন খোঁজ না পাওয়ায় সে দ্বিতীয় বিয়ে করে। তার দ্বিতীয় স্ত্রীর নাম প্রিয়াংকা মজুমদার। দ্বিতীয় বিয়ে করার কিছুদিনের মাথায় আবার ফিরে আসে লাকী মজুমদার।

এর পর দুই স্ত্রীকে নিয়ে আলাদা দুটি ঘরে বাস করে আসছিলো সুদর্শন। পারিবারিক বিষয় নিয়ে সোমবার বিকেলে কথাকাটাকাটির জের ধরে মধ্যরাতে মদ্যপ অবস্থায় লাকী মজুমদারকে মারধর শুরু করে সুদর্শন। দুজনের মধ্যে ধস্তাধস্তির এক পর্যায়ে লাকি লাঠি দিয়ে আঘাত করে সুদর্শনকে। অজ্ঞান হয়ে যাওয়ার পর করাত দিয়ে গলা দেটে দেয় লাকি। এতে ঘটনাস্থলেই মারা যায় সুদর্শন।

আরও পড়ুন: স্কুলে ক্লাস নিলেন এমপি ইউসুফ হারুন

ধস্তাধস্তি টের পেয়ে সুদর্শনের দ্বিতীয় স্ত্রী প্রিয়াংকা মজুমদার আশপাশের লোকজনকে ডেকে নিয়ে আসে। ততক্ষণে মৃত্যু হয় সুদর্শনের। এরপর এলাকাবাসী থানায় খবর দিলে জোরারগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্য ইফতেখার হাসান জানান, ঘটনাস্থল থেকে সুদর্শনের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। খুনের ঘটনার জড়িত থাকার অপরাধে সুদর্শনের প্রথম স্ত্রী লাকী মজুমদারকে গ্রেফতার করা হয়েছে।

ইত্তেফাক/কেআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন