ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
২৮ °সে


সাজেকে কাঠ বোঝাই গাড়ি উল্টে ১ শ্রমিক নিহত

সাজেকে কাঠ বোঝাই গাড়ি উল্টে ১ শ্রমিক নিহত
দুর্ঘটনায় আহত দুইজন। ছবিঃ ইত্তেফাক।

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে মাহিন্দ্র ট্রাক্টরে (স্থানীয় নাম ছয় চাক্কা) গাছ বোঝাই করে আনার সময় গাছের চাপায় এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে সাজেকের ৮নং পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিকের নাম তনয় চাকমা (২৭)। সে বাঘাইছড়ি উপজেলার বড়আদম গ্রামের উশার কান্তি চাকমার ছেলে।

গুরুতর আহতরা হলেন, চালক ফয়সাল (৩০), শ্রমিক চোখ্য চাকমা (২৮), বিনিময় চাকমা (৩২), মোঃ আজিজ (২৮) সকলেই উপজেলার বড়আদম এলাকার বাসিন্দা।

জানা যায়, শনিবার রাতে সাজেকের শিজকছড়া রিজার্ভ ফরেস্ট এলাকা থেকে মাহেন্দ্র ট্রাক্টরে করে গাছ আনছিলো। এ সময় কাঠ বোঝাই গাড়িটি সাজেক সড়কের ৮নং পাড়ায় পৌঁছুলে পাহাড় থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে গাছসহ উল্টে যায়। এ সময় ঘটানাস্থলেই গাছ চাপা পড়ে এক শ্রমিক নিহত হয় এবং চালকসহ চার জন গুরুতর আহত হয়।

পরে এলাকাবাসী ঘটনাস্থল থেকে গাড়িতে থাকা বাকি লোকদের উদ্ধার করে। আহতদের উদ্ধার করে বাঘাইহাট সেনা জোনে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আহতদের দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়।

আরও পড়ুনঃ কুষ্টিয়ার মিরপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ

এ বিষয়ে সাজেক থানার অফিসার ইনচার্জ নুরুল আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।’

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন