ঢাকা বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬
৩৫ °সে

কালীগঞ্জে ভুয়া ডাক্তার ও ক্লিনিকে জরিমানা

কালীগঞ্জে ভুয়া ডাক্তার ও ক্লিনিকে জরিমানা
কালীগঞ্জে রবিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবর্ণা রানী সাহা। ছবি: ইত্তেফাক

ডাক্তার না হয়েও নামের আগে ডাক্তার লেখার অপরাধে এবং মেয়াদ উত্তীর্ণ ওষুধ ব্যবহার করার দায়ে ঝিনাইদহের কালীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে দুইটি ক্লিনিককে অর্থদণ্ড দিয়েছেন। রবিবার দুপুরে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবর্ণা রানী সাহা শহরের সুমন ক্লিনিক ও ইসলামী প্রাইভেট হাসপাতালে অভিযান চালান।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সুবর্ণা রানী সাহা বলেন, ডাক্তার না হয়েও নামের আগে ডাক্তার লেখার অপরাধে মেডিক্যাল অ্যান্ড ডেন্টাল কাউন্সিল আইন-২০১০ এর ২৯ ধারার অপরাধ মোতাবেক ইসলামী (প্রা.) হাসপাতালের সুমন হোসেন নামের এক ভুয়া ডাক্তারকে পাঁচ হাজার টাকা ও মেয়াদ উত্তীর্ণ ওষুধ ব্যবহার করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৫১ ধারার অপরাধে সুমন ক্লিনিককে তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আরও পড়ুন: আগৈলঝাড়ায় চলন্ত গাড়ি থেকে বৃদ্ধ শ্রমিককে ফেলে দিলো হেলপার

অভিযানে সুবর্ণা আসন্ন পবিত্র রমজান উপলক্ষে বিভিন্ন হোটেল ও দোকান পরিচ্ছন্ন রাখতে এবং দ্রব্যমূল্য সহনীয় পর্যায় রাখতে নির্দেশনা প্রদান করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঝিনাইদহের সহকারী পরিচালক সুচন্দন মণ্ডলসহ স্থানীয় থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৯ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন