ঢাকা রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬
২৭ °সে


কুমিল্লায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

কুমিল্লায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
ফাইল ছবি

কুমিল্লায় বিজিবি’র সাথে ‘বন্দুকযুদ্ধে’ আবদুল মালেক (৩০) নামে এক যুবক নিহত হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার ভোরে জেলার আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে প্রায় ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত মালেক জেলার চৌদ্দগ্রাম উপজেলার নোয়াপাড়া গ্রামের আবদুল খালেকের ছেলে। তিনি মাদক ব্যবসায়ী বলে বিজিবি জানিয়েছে।

কুমিল্লা-১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন বলেন, মঙ্গলবার ভোরে আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তবর্তী জালুয়াপাড়া এলাকা দিয়ে মাদকের চালান আসছে— গোপন সূত্রের এমন খবরে হাবিলদার আবদুল মান্নানের নেতৃত্বে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা টের পেয়ে বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। এ সময় আবদুল মালেক আহত হন। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত বলে ঘোষণা করেন।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে ২৯ হাজার ৮৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন