ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
৩১ °সে


স্কুলছাত্রীকে উত্যক্তের দায়ে ৩ যুবকের জেল-জরিমানা

স্কুলছাত্রীকে উত্যক্তের দায়ে ৩ যুবকের জেল-জরিমানা
সাজাপ্রাপ্ত আসামিরা। ছবি : ইত্তেফাক

পটুয়াখালীর দুমকিতে স্কুলছাত্রীকে উত্যক্তের দায়ে এক যুবকের সাত দিনের জেল ও দুই সহযোগীর প্রত্যককে পাঁচ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুর ২টায় প্রথম শ্রেণির নির্বাহী মেজিস্ট্রেটের ক্ষমতা উপজেলা নির্বাহী কর্মকর্তা শঙ্কর কুমার বিশ্বাস পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের বিচারে মো. জাকারিয়াকে (২০) সাত দিনের কারাদণ্ড অপর দুই সহযোগী জুয়েল (১৯) ও বেল্লাল হোসেন (১৮) পাঁচ হাজার টাকা করে জরিমানার দণ্ডাদেশ প্রদান করেছেন।

উত্তর শ্রীরামপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফোরকান আহমেদ জানান, শ্রীরামপুর গ্রামের সোবাহান সিকদারের ছেলে জাকারিয়া, মৃত-আনোয়ার হাওলাদারের ছেলে জুয়েল ও লতিফ হাওলাদারের ছেলে বেল্লাল বেশ কিছু দিন ধরে স্কুলের রাস্তায় ও দোকানে বসে ছাত্রীদের উত্যক্ত করে আসছিল। মঙ্গলবার সকালে দশম শ্রেণির এক ছাত্রীর অভিযোগ পেয়ে থানা পুলিশে খবর দেই।

আরও পড়ুন: ১ মে থেকে তিন মাস কাপ্তাই হ্রদে মাছ আহরণ ও পরিবহন নিষিদ্ধ

তাৎক্ষনিক পুলিশ এসে স্কুল কম্পাউন্ড থেকে ওই তিন যুবককে আটক করে থানায় নিয়ে যায়। দুপুর ২টায় ধৃতদের উপজেলা নির্বাহী কর্মকর্তার ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক জাকারিয়াকে সাত দিনের সাঁজা দেন। অপর দুই সহযোগী জুয়েল ও বেল্লাল প্রত্যেককে পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেন।

দুমকি থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সাজাপ্রাপ্ত যুবককে জেলে পাঠানো হয়েছে।’

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন