ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬
২৩ °সে


পূর্বধলায় চালকের গলা কেটে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা

পূর্বধলায় চালকের গলা কেটে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা
ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মারাত্মক আহত জামাল মিয়া। ছবিঃ ইত্তেফাক

নেত্রকোনার পূর্বধলায় মঙ্গলবার দিবাগত রাতে এক যুবকের গলা কেটে তার মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করে যাত্রীবেশী দুর্বত্তরা। ঘটনার শিকার চালক জামাল মিয়া (২৮) ভাড়ায় মোটরসাইকেল চালান।

ঘটনাটি ঘটেছে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের গোজাখালীকান্দা নামক স্থানে। স্থানীয় লোকজন জামাল মিয়াকে উদ্ধার করে প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থকমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। জামাল মিয়া উপজেলার বিশকাকুনী ইউনিয়নের রামপুর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার শ্যামগঞ্জ থেকে জারিয়া যাওয়ার উদ্দেশ্যে অজ্ঞাত দুই যুবক জামাল মিয়ার ভাড়ায় চালিত মোটরসাইকেলে ওঠে। পরে রাস্তায় উপজেলার গোজাখালীকান্দা নামক স্থানে ওই যুবকরা জামাল মিয়ার গলায়, পেটে ও বাম হাতে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্ঠা করে। এ সময় জামালের সঙ্গে ধস্তাধস্তির এক পর্যায়ে স্থানীয় লোকজন এগিয়ে এলে দুর্বত্তরা মোটরসাইকেল ছিনতাইয়ে ব্যর্থ হয়ে পালিয়ে যায়।

পূর্বধলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শাহল জানান, আহত জামাল মিয়ার গলায়, পেটে ও হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এরমধ্যে গলার আঘাতটি মারাত্মক। গলার অধিকাংশ শিরা বা ধমনী কেটে যাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আশংকাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুনঃ কিশোরগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)) মো. মিজানুর রহমান মিজান বলেন, ‘ঘটনাটি খুব দুঃখজনক। খবর পেয়ে আমি পূর্বধলা হাসপাতালে গিয়েছি। রোগীর স্বজনদের সঙ্গে কথাও বলেছি। এ ব্যাপারে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন