ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
৩৫ °সে


দুষ্কৃতিকারীরা ছাড় পেলে সমাজ এগোবে কিভাবে: মাশরাফি

দুষ্কৃতিকারীরা ছাড় পেলে সমাজ এগোবে কিভাবে: মাশরাফি
নড়াইলে জেলা পর্যায়ে কর্মকর্তা ও সুধিজনদের সঙ্গে মতবিনিময় করেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।ছবি: ইত্তেফাক

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক, নড়াইল-১ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা নড়াইল জেলার পদস্থ কর্মকর্তা ও সুধী জনদের সঙ্গে জেলার উন্নয়ন বিষয়ক এক মতবিনিময় সভা করেছেন। বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাশরাফি বিন মর্তুজা। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, সাবেক এমপি অ্যাডভোকেট সাইফ হাফিজুর রহমান খোকন, সিভিল সার্জন ডা. আসাদ-উজ জামান মুন্সি প্রমুখ।

সভায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, সড়ক ও জনপথ বিভাগ, গণপূর্ত অধিদপ্তর, জনস্বাস্থ্য বিভাগ, পানি উন্নয়ন বোর্ড, নড়াইলের নির্বাহী প্রকৌশলীসহ সরকারি বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি বলেন, যে এলাকায় উন্নয়ন কাজ হবে, সেই উন্নয়ন কাজের তদারকি করবেন ওই এলাকার একজন মুক্তিযোদ্ধা এবং একজন গণ্যমান্য ব্যক্তি। তিনি বলেন, সম্প্রতি সদর থানার কোমখালী গ্রামের এক শিশু কন্যার পা সন্ত্রাসীরা কেটে নিয়েছে। এসব সন্ত্রাসীরা যেন কোনো প্রকার ছাড় না পায়। চিহ্নিত দুষ্কৃতিকারীরা ছাড় পেলে সমাজ এগোবে কিভাবে?

আরও পড়ুন:শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলা: মাস্টারমাইন্ডসহ আটজনের ছবি প্রকাশ

আরও পড়ুন: আগে বিমান চলতো, এখন গরু চরে

তিনি নড়াইলকে মডেল জেলা ও সুন্দর বাসযোগ্য ‘ক্লিন নড়াইল, গ্রিন নড়াইল’ গড়তে স্থানীয় প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন। সবশেষে মাশরাফি বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের জন্য দোয়া প্রার্থনা করেন।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন