ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬
২৮ °সে


সাভারে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

সাভারে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক
ছবি : গুগল ম্যাপস

সাভারে জেসমিন বেগম (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি।

বুধবার দুপুরে সাভারের মির্জানগর এলাকার খালেক মিয়ার ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

পুলিশ ও প্রতিবেশীরা জানায়, গত তিন দিন আগে নিহত জেসমিন বেগম তার স্বামীর সঙ্গে খালেক মিয়ার বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। বুধবার সকাল থেকে তাদের ঘরের দরজা খোলা থাকলেও কারও কোন সাড়া শব্দ পাচ্ছিল না প্রতিবেশীরা। এসময় তারা ওই ঘরের মধ্যে প্রবেশ করে গৃহবধূর জেসমিনের গলায় ওড়না পেঁচানো অবস্থায় বিছানার উপর পরে থাকতে দেখে। পরে বিষয়টি আশুলিয়া থানায় ফোন করে জানানো হয়।

আরো পড়ুন: যে ঘুষ গ্রহণ করবে, যে দেবে দুজনকেই ধরা হবে: প্রধানমন্ত্রী

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে। নিহত গৃহবধূ জেসমিন বেগম পোশাক কারখানার শ্রমিক এবং তার গ্রামের বাড়ি ধামরাইয়ের কালামপুরে। তবে তাদের ঘরে কোন কাগজপত্র না পাওয়ায় স্বামীর পরিচয় জানাতে পারেনি পুলিশ।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে গৃবধূর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এছাড়া তার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের স্বামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন