শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পদ্মার স্রোতে ভেসে গেল নব দম্পতি

আপডেট : ২১ জুলাই ২০১৯, ২১:৫০

কয়েক মাস আগেই ভালোবেসে বিয়ে করেছিলেন ইমন (২২) ও আঞ্জুআরা আক্তার (১৮)। একটি বিয়ের অনুষ্ঠানে এসে রবিবার দুপুর ২টার দিকে তারা গোসল করতে যান পদ্মা নদীতে। কিন্তু তীব্র স্রোতে ভেসে যান তারা। ঘটনাটি ঘটেছে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৩নং ফেরিঘাট এলাকায়।

আঞ্জুআরা রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইজারা পাড়া গ্রামের আজিম শেখের মেয়ে। ইমন মাদারীপুর জেলার কালকিনি উপজেলার তৌফিকচর গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। তারা ঢাকায় বসবাস করতেন।

জানা গেছে, গত শুক্রবার আঞ্জুআরার চাচাত বোনের বিয়ের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে অংশ নিতেই ইমন ও আঞ্জু দৌলতদিয়ায় আসেন। 

প্রত্যক্ষদর্শী আফসানা আক্তার জানান, তারা সবাই বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন। রবিবার দুপুর ২টার দিকে বিয়ে বাড়ি থেকে তারা ১০/১২ জন মিলে পদ্মা নদীতে গোসল করতে যান। এসময় একটি ফেরি তাদের পাশ দিয়ে চলে গেলে যে ঢেউয়ের সৃষ্টি হয় এতে প্রথমে আঞ্জু কিছুটা নদীর ভেতরে চলে যান। আঞ্জু যখন নদীর স্রোতে ভেসে যাচ্ছিলেন তখন তাকে উদ্ধার করতে এগিয়ে যান ইমন। এরপর তারা দুজনই নদীর তীব্র স্রোত ও প্রচণ্ড ঘূর্ণিপাকে পরে তলিয়ে যান।

এদিকে নব দম্পতি পদ্মায় ভেসে যাওয়ার ঘটনায় বিয়ে বাড়ির আনন্দ এক নিমিষেই আহাজারিতে পরিণত হয়েছে। স্বজনদের চোখের পানিতে এলাকার পরিবেশ ভারী হয়ে ওঠেছে।

দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ওসি মো. লাবু মিয়া জানান, খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস, নৌ পুলিশের স্পিড বোট ও জেলেদের সহায়তায় উদ্ধার কাজ শুরু করে। স্রোত বেশি থাকায় উদ্ধার কাজে বেগ পেতে হচ্ছে। এছাড়া ঢাকা থেকে ডুবুরী দল খবর দেয়া হয়েছে। দ্রুত সময়ের মধ্যে ডুবুরী দল উদ্ধার কাজে অংশ নেবে।

ইত্তেফাক/জেডএইচ