বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭
৩৪ °সে

যুবতীর অসামাজিক কর্মকাণ্ড দেখে ফেলায় কিশোর হত্যা

যুবতীর অসামাজিক কর্মকাণ্ড দেখে ফেলায় কিশোর হত্যা
নিহত কিশোর আকাশ। ছবি: ইত্তেফাক

যুবতীর অসামাজিক কর্মকাণ্ড দেখে ফেলায় আকাশ সরদার (১৬) নামের এক কিশোর ভ্যান চালককে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার দুপুরে থানা পুলিশ ওই যুবতী ও তার মাকে আটক করেছে। জেলার গৌরনদী পৌর এলাকার বাদামতলা নামক এলাকায় বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

নিহত আকাশ উপজেলার বাঙ্গিলা গ্রামের বাসিন্দা। বাবা মানিক সরদার। সে বাবা-মার সঙ্গে বাদামতলা এলাকার শামসুর রহমানের বাসায় ভাড়া থাকতো এবং ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

নিহতের মামা এরশাদ বয়াতী জানান, পাশের বাসার ভাড়াটিয়া তাছলিমা বেগমের কন্যা সীমা আক্তারের অসামাজিক কর্মকাণ্ড দেখে ফেলে আকাশ। বৃহস্পতিবার দিবাগত রাতে অজ্ঞাতনামা সন্ত্রাসী দিয়ে তার ভাগ্নের ওপর পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে।

আরও পড়ুন: যশোর শিক্ষাবোর্ডে খাতা পুননিরীক্ষায় ফলাফল পরিবর্তন ৮৭ জনের

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাহবুবুর রহমান জানান, অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাকে ডেকে নিয়ে হামলা চালিয়ে মাথার পিছনে জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে হাসপাতাল গেটেই আকাশের মৃত্যু হয়।

তিনি আরও জানান, শুক্রবার দুপুরে লাশ উদ্ধার করে শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য আকাশের পাশের ভাড়াটিয়া সীমা আক্তার ও তার মা তাছলিমা বেগমকে আটক করা হয়েছে।

ইত্তেফাক/অনি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত