ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
২৯ °সে


ফরিদগঞ্জে চার বোনকে পিটিয়েছে প্রতিপক্ষরা!

ফরিদগঞ্জে চার বোনকে পিটিয়েছে প্রতিপক্ষরা!
প্রতিপক্ষের পিটুনীতে আহত চার বোন হাসপাতালে চিকিৎসাধীন। ছবি: ইত্তেফাক

ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে চার বোনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। আহত চার বোন ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। রবিবার দুপুরে এ ঘটনা ঘটেছে উপজেলার ৮নং ইউপির রামদাসেরবাগ গ্রামে। এ ঘটনায় রবিবার বিকালে আহত শামিমা আক্তার সুমী বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, গ্রামের শামছুল হুদা শেখ (৬৬)-এর সঙ্গে প্রতিপক্ষ ইয়াকুব গংয়ের জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে গ্রামের শেখ বাড়িতে রবিবার দুই পক্ষের মধ্যে বাদানুবাদ সৃষ্টি হয়। এ সময় অভিযুক্ত ইয়াকুব (৩৫)-এর নেতৃত্বে আবু তাহের (৩৪), মাহফুজ (২৪) ও ফরহাদ (২৪) শামছুল হুদা শেখ-এর বসত ঘরে ঢুকে পড়ে। তারা শামছুল হুদার অবিবাহিত কন্যা শামিমা আক্তার সুমীকে (২২) এলোপাতাড়ি মারধর করে। ছোট বোনকে মারধর করতে দেখে পারুল বেগম (৩৬), রহিমা বেগম (৩৪) ও রুনা বেগম (২৭) এগিয়ে গেলে তারাও মারধরের শিকার হন। এরপর আশেপাশের লোকজন ছুটে গিয়ে উভয় পক্ষকে নিবৃত্ত করেন। পরে আহত চার বোনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

এদিকে, এ হামলার ঘটনায় শামিমা আক্তার সুমী বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে বিবাদী ফরহাদ শেখকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে। এ রিপোর্ট লেখার সময় (সন্ধ্যা ৭টা) পর্যন্ত সে থানায় আটক ছিলো।

অভিযোগের বাদী শামিমা আক্তার সুমী কান্নাজড়িত কন্ঠে বলেন, 'আমরা ইয়াকুব গংদের হাতে বারংবার মার খাচ্ছি। কিন্তু বিচার পাই না। আমরা পাঁচ বোন। আমাদের কোনো ভাই নেই। মা-বাবা দুইজন বৃদ্ধ ও অসুস্থ। আমরা সংশ্লিষ্টদের কাছে ন্যায় বিচার চাই।'

ঘটনার বিষয়ে এলাকা সংশ্লিষ্ট ঠিকাদার নজরুল ইসলাম ও ইউপি সদস্য বতু মেম্বার রোববার দুপুরে সুমী গংদের ওপর মারধরের ঘটনা শিকার বলেছেন, 'তাদের দুই পক্ষের মধ্যে দীর্ঘ দিনে বিরোধ চলে আসছে। এলাকার কয়েক ব্যক্তি বলেছেন, তাদের দুই পক্ষের বিরোধ স্থায়ীভাবে বন্ধ না হলে যে কোনো সময় জানমালের ক্ষয়ক্ষতিসহ বড় রকমের সংঘর্ষ হতে পারে।'

আরও পড়ুন: লালপুরে পদ্মা নদীতে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইন-চার্জ আব্দুর রকিব গণমাধ্যমকে জানিয়েছেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন