ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬
৩২ °সে


করিমগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১

করিমগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১
করিমগঞ্জ। ছবি: গুগল ম্যাপ থেকে

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় প্রতিপক্ষের ‘এককাইট্যা’র (বল্লম) আঘাতে বুধবার বেলা আড়াইটার দিকে এক ব্যক্তি খুন হয়েছেন। হত্যাকাণ্ডের শিকার ওই ব্যক্তির নাম সুলাল(৬৫)। তিনি পেশায় একজন সবজি বিক্রেতা। ঘটনাটি ঘটেছে উপজেলার দক্ষিণ সুতারপাড়া গ্রামে।

পুলিশ এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এ পর্যন্ত ৮জনকে আটক করেছে। নিহতের আত্মীয়-স্বজনসূত্রে জানা যায়, তিন মাস আগে শিশুদের খেলাধূলাকে কেন্দ্র করে সুলালের পরিবারের লোকজনদের সঙ্গে তার চাচাতো ভাই সবুজের পরিবারের লোকজনদের ঝগড়াঝাটি হয়। পরে উভয়পক্ষ বসে ঘটনাটি মীমাংসাও করে।

বুধবার সকালে সবুজের বাড়ির লোকজন সুলালের বাড়িতে গিয়ে তার স্ত্রীকে মারধর করে। এর প্রতিবাদ করায় সবুজ ও তার শ্বশুর বাড়ির লোকজন মিলিতভাবে সুলালের বাড়িতে হামলা করে এবং ‘এককাইট্যা’ দিয়ে সুলালের পেটে বিদ্ধ করলে সে গুরুতর আহত হয়। তাকে দ্রুত করিমগঞ্জ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিৎিসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: বরগুনায় রিফাত হত্যা মামলার চার্জশিট হতে পারে আগামীকাল

করিমগঞ্জের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। করিমগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই ইজ্জত আলী জানান, এই ঘটনায় বিকাল পর্যন্ত সবুজসহ আট জনকে আটক করা হয়েছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন