ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬
৩৩ °সে


রাজাপুর বাজারে একের পর এক চুরি, দোকান বন্ধ রেখে ব্যবসায়ীদের বিক্ষোভ

রাজাপুর বাজারে একের পর এক চুরি, দোকান বন্ধ রেখে ব্যবসায়ীদের বিক্ষোভ
রাজাপুর বাজারে একের পর এক চুরির ঘটনায় দোকান বন্ধ রেখে ব্যবসায়ীদের বিক্ষোভ। ছবি: ইত্তেফাক

শরণখোলায় বৃহস্পতিবার সকালে রাজাপুর বাজারে এক ব্যবসায়ীকে মারধর ও একের পর এক চুরির ঘটনার প্রতিবাদে ব্যবসায়ীরা দোকানপাট অর্ধবেলা বন্ধ রেখে বিক্ষোভ করেছে। পুলিশ ও ধানসাগর ইউপি চেয়ারম্যানের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

রাজাপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মো. কবির তালুকদার জানান, গত মঙ্গলবার (২০আগস্ট) রাতে বাজারের ব্যবসায়ী ডালিম খানের মায়ের দোয়া এন্টারপ্রাইজ নামের মোবাইল ফোনের দোকানে দুর্ধর্ষ চুরি হয়। চোরেরা নগদ এক লাখ ৭৫ হাজার টাকা, ১৮টি মোবাইল ফোন সেট, ৯৮ হাজার টাকার মোবাইল রিচার্জ কার্ড নিয়ে যায়।

এ ছাড়া উপজেলার ছোট এ বাজারটিতে চারজন পাহারাদার থাকা সত্বেও বার বার চুরির ঘটনা ঘটছে। আজ পর্যন্ত চুরির সঙ্গে জড়িত কাউকে আটক করা হয়নি। এতে বাজারের ব্যবসায়ীদের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়।

এদিকে, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে চুরির ঘটনা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্থানীয় ছোমেদ হাওলাদারের বখাটে ছেলে নেহারুল বাজারের পান ব্যবসায়ী মিলন ফরাজীকে (৩৭) পিটিয়ে গুরুতর আহত করে। তাকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ধানসাগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি মইনুল ইসলাম টিপু বলেন, 'ব্যবসায়ীকে মারধরের বিচার ও চুরি ঠেকাতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে ব্যবসায়ীরা বিকেল থেকে দোকানপাট খোলেন।'

আরও পড়ুন: খুলনায় নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

শরণখোলা থানা অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার বলেন, 'ব্যবসায়ীকে মারধরের ঘটনায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। চুরির বিষয়টি তদন্ত করে দেখা হবে।'

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন