চাটমোহরে ডেঙ্গুজ্বরে গৃহবধূর মৃত্যু

হাতকড়াসহ পালানো আসামি ফের গ্রেফতার
চাটমোহরে ডেঙ্গুজ্বরে গৃহবধূর মৃত্যু
ফাইল ছবি

পাবনার চাটমোহরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফরিদা পারভীন (৪০) নামে এক গৃহবধূ মারা গেছেন। বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ডেঙ্গুতে মৃত ফরিদা পারভীন চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের চড়ুইকোল দক্ষিণপাড়া গ্রামের জালাল উদ্দিন মধুর স্ত্রী। হরিপুর ইউপি সচিব রফিকুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

মৃতের পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার ফরিদা পারভীন জ্বরে আক্রান্ত হন। প্রথমে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়ার পর অবস্থার অবনতি হলে মঙ্গলবার তাকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বুধবার পাঠানো হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে তিনি মারা যান।

অপরদিকে, চাটমোহরে হাতকড়াসহ পুলিশের হাত থেকে পালানো ফিরোজ হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে ফের আটক করেছে পুলিশ। দ্বিতীয় দফা অভিযানে তাকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) ১০টার দিকে পাবনার চাটমোহরের ছাইকোলা পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: মাদারীপুরে কৃষি কর্মকর্তার ৮৩ পদ শূন্য

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফিরোজসহ আরও দুই মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় ফিরছিলেন এএসআই মুস্তাফিজ। পথে মোটরসাইকেল থেকে লাফিয়ে দৌঁড়ে পালায় ফিরোজ। এ সময় তার হাতে হাতকড়া ছিল। পরে তাকে ধরতে ফের অভিযান চালায় পুলিশ।

আটক হওয়া অপর দুই আসামি হলেন, ফিরোজের ভাই ফারুক হোসেন ও মনির উদ্দিন। ফিরোজ ছাইকোলা পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা আ. ছালামের ছেলে। মনির উদ্দিন মাহাতাব উদ্দিনের ছেলে।

ইত্তেফাক/অনি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত