ঢাকা মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
৩৩ °সে


কালাইয়ে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ, নিহত ১

কালাইয়ে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ, নিহত ১
নিহত সামছুল ইসলাম।

জয়পুরহাটের কালাই উপজেলার কুসুমসারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বেড়া দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে সামছুল ইসলাম (৫৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৪ জন।

আহতরা হলেন, কুসুমসারা গ্রামের তছির উদ্দিনের ছেলে আব্দুর রশিদ (৫০), একই গ্রামের করিম হোসেনের ছেলে নাছির হোসেন (৩০), আব্দুর রশিদের ছেলে রাসুল (২৪)।

আরও পড়ুন: সড়কে শৃঙ্খলার ক্ষেত্রে দুর্বলতা লক্ষ্য করছি: নৌ প্রতিমন্ত্রী

শুক্রবার রাতে সংঘর্ষের এ ঘটনা ঘটে। হতাহতরা সবাই কুসুমসারা গ্রামের বাসিন্দা। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান জানান, আওয়ামী লীগ নেতা মাত্রাই ইউনিয়নের চেয়ারম্যান শওকত হাবিব তালুকদার লজিকের সমর্থকরা একমাস আগে কুসুমসারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারি বেড়া দিয়ে দেয়। শুক্রবার রাতে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কালাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলনের সমর্থকরা সেই বেড়া ভেঙে দেয়। এ সময় শওকত হাবিব তালুকদার লজিকের সমর্থকরা তাতে বাধা দিলে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে আহত হয় কমপক্ষে ৪ জন। আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে সামছুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বেলা সাড়ে ১২ তিনি মারা যান।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, ঘটনার পর রাতেই শওকত হাবিবের সমর্থক আব্দুল হান্নান বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর শনিবার সকালে শামীমসহ মোট চারজনকে গ্রেফতার করা হয়েছে।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৫ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন