ঢাকা বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬
২৬ °সে

যশোরে কিশোরী পুত্রবধূূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক

যশোরে কিশোরী পুত্রবধূূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক
যশোর। ছবি: গুগল ম্যাপ থেকে

যশোরে কিশোরী পুত্রবধূকে (১৪) ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে শ্বশুর আমির মিয়াকে আটক করেছে কোতয়ালি থানা পুলিশ। এ বিষয়ে অভিযোগ দিয়েছেন ঘটনার স্বীকার পুত্রবধূ। আমির মিয়া সদর উপজেলার সাড়াপোল এলাকার লেদু মিয়ার ছেলে।

কোতয়ালি থানার ওসি (তদন্ত) সমির কুমার সরকার জানান, পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আমির মিয়া নামে একজনকে আটক করা হয়েছে। তার নামে মামলা হবে। আর পুত্রবধূকে থানায় পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

কিশোরী পুত্রবধূ জানিয়েছেন, তার পিতা দ্বিতীয় বিয়ে করে অন্য জয়গায় থাকেন। তিনি তার খালার বাড়ি শেখহাটি থাকতেন। মাস তিনেক আগে (৩ রমজান) সাড়াপোল এলাকার আমির মিয়ার ছেলে ইব্রাহিমকে ভালোবেসে বিয়ে করেন। ইব্রাহিম দিনমজুর। ভালোবেসে নিজে বিয়ে করায় পরিবারের লোকজনের সঙ্গে কোনো যোগাযোগ নেই তার।

বিয়ের একসপ্তাহ পর শ্বশুর একদিন মোবাইল ফোন নিয়ে এসে বলেন, মোবাইলে গান হচ্ছে না, ঠিক করে দেও বৌমা।’ তিনি মোবাইল হাতে নিয়ে ভিডিও ওপেন করে দেখেন খারাপ ছবি (নীল ছবি)। তিনি বিষয়টি শাশুড়িকে জানালেও কোনো গুরুত্ব দেননি।

এরপর একদিন শ্বশুর তাকে জোর করে মুখ চেপে ধর্ষণ করে। বিষয়টি ছেলেকে জানালে ছেলের কাছে কোনোদিন থাকতে দেওয়া হবে না বলে হুমকি দেন শ্বশুর। বাড়ির কারো সঙ্গে তার যোগাযোগ না থাকায় শ্বশুরবাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার ভয়ে তিনি প্রথমে কাউকে কিছু বলেননি। এরপর আরও কয়েকদিন রাতে ঘর থেকে বের করে নিয়ে ধর্ষণ করে।

বিষয়টি স্বামী ইব্রাহিম ও শাশুড়িকে জানালে তারা এ বিষয়ে কোনো গুরুত্ব দেননি। এভাবে ১৪ দিন তাকে ধর্ষণ করা হয়। গত ৩১ আগস্ট তিনি তার খালার বাড়ি শেখহাটি চলে যান। শনিবার শ্বশুর খালার বাড়িতে আসেন। শ্বশুর তার সাথে কথা বলার একপর্যায়ে কুপ্রস্তাব দিলে খালা শুনে ফেলেন। তখনই খালার কথায় শ্বশুরকে আটক করে পুলিশে দেওয়া হয়।

আরও পড়ুন: চীনা পণ্যে আরো ১১২ বিলিয়ন ডলারের শুল্ক বাড়াল যুক্তরাষ্ট্র

গৃহবধূ বলেন, ‘দিনের পর দিন নির্যাতনের শিকার হলেও ভয়ে কাউকে জানাতে পারিনি, স্বামীকে বলেও কোনো প্রতিকার পাইনি’!

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০২ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন