শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কালীগঞ্জে চিরকুট লিখে তিন সন্তানের জননীর আত্মহত্যা

আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৫:১৬

ঝিনাইদহের কালীগঞ্জে সুইসাইড নোট লিখে তিন সন্তানের জননী নীলা খাতুন (২৬) আত্মহত্যা করেছেন। রবিবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার চাপালী কুঠিপাড়ার ভাড়া বাড়িতে এই গৃহবধূ আত্মহত্যা করেন।

নীলা খাতুন উপজেলার চেউনিয়া গ্রামের শামিরুল ইসলামের স্ত্রী। শামিরুল শহরের একটি হোটেলে কাজ করে। তাদের নিলয়-নিরব নামের দেড় বছরের যমজ দুটি ছেলে ও  শামীমা নামে ৬ বছরের একটি মেয়ে আছে।

আরও পড়ুন: ঝিনাইদহে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যকে শ্বাসরোধ করে হত্যা

মৃত গৃহবধুর দুলাভাই নয়ন হোসেন জানান, রাতে খবর পেয়ে চাপালীতে আসি। এসে দেখি নীলা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আসার পর নীলার মেয়ে শামীমা আমাকে দুটি কাগজ ধরিয়ে দেয়। শামীমা আমাকে জানায়, দুপুরের দিকে মা এই কাগজে লিখেছে। নীলা আত্মহত্যা করার সময় পাশের ঘরেই তার স্বামী শুয়ে ছিল। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তিনি কিছু জানেন না।
 
চিরকুটে লেখা আছে, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমি নিজের ইচ্ছায় গলায় দড়ি দিলাম। কেউ আমার স্বামীকে দোষ দিও না। মা তোমরা কেউ বাদী হয়ও না। এটা আমার অনুরোধ রইল। নীলা।’

কালীগঞ্জ থানার ওসি মোঃ ইউনুচ আলী জানান, গৃহবধূ নীলা আত্মহত্যা করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়েছে।

ইত্তেফাক/এমআরএম