মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২
মুন্সীগঞ্জ। ছবি: গুগল ম্যাপ থেকে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের দড়ি বাউশিয়ায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। সোমবার দুপুর ২টায় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। নিহত মো. হোসেন (৪৮) কুমিল্লা জেলার দেবিদারের হোসেন মৃত চান মিয়ার ছেলে। অপর নিহত যুবকের (৩০) পরিচয় পাওয়া যায়নি।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর ৫ জনকে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি মো. কবির হোসেন খান বলেন, 'দুপুর ২টার দিকে ঢাকা থেকে চট্টগ্রামগামী আনন্দ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের ওপর উঠে রং সাইডে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এ সময় বাসটি মহাসড়কে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে বাসের দুই যাত্রী মারা যায় এবং ১০ যাত্রী আহত হয়।

আরও পড়ুন: খালেদা জিয়ার জামিনের বিষয়টি আদালতের এখতিয়ারে: আইনমন্ত্রী

আহতের উদ্ধার করে প্রথমে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় হাইওয়ে পুলিশ। পরে ৫ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। লাশ দুটি ভবেরচর ফাঁড়িতে রয়েছে। বাস ও কার্ভাড ভ্যান দুটি ভবেরচর ফাঁড়িতে রয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

ইত্তেফাক/নূহু

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত