আধ্যাত্মিক ভাষায় চিরকুট লিখে নিখোঁজ সেই স্কুলছাত্র উদ্ধার

আধ্যাত্মিক ভাষায় চিরকুট লিখে নিখোঁজ সেই স্কুলছাত্র উদ্ধার
স্কুলছাত্র মোহায়মিনুল ইসলাম মোমিন। ছবি: ইত্তেফাক

আধ্যাত্মিক ভাষায় চিরকুট লিখে সাতক্ষীরা থেকে নিখোঁজ হওয়া স্কুলছাত্র মোহায়মিনুল ইসলাম মোমিনকে (১৪) উদ্ধার করেছে পুলিশ। শনিবার মধ্যরাতে চট্টগ্রাম বন্দর এলাকা থেকে ইপিজেড থানা পুলিশ তাকে উদ্ধার করে।

মোমিন সাতক্ষীরা সদর থানার পুলিশ কনস্টেবল মোস্তাফিজুর রহমানের ছেলে ও সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। তাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জে।

মোহায়মিনুলের বাবা জানান, শনিবার গভীর রাতে তার কাছে তার ছেলেকে উদ্ধারের খবর আসে। তার নিখোঁজ ছেলেকে গ্রহণ করতে এরই মধ্যে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়েছেন তার ছেলে আবদুল আহাদ। আহাদের উদ্ধৃতি দিয়ে তিনি আরও জানান, মোহায়মিনুল সুস্থ আছে। এছাড়া রবিবার সকালে সাতক্ষীরা সদর থানার এএসআই মাহমুদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে গ্রহণ করতে চট্টগ্রাম রওনা হয়েছে। এই টিমে তিনি নিজেও রয়েছেন। তবে কোথায় কিভাবে তার ছেলেকে উদ্ধার করা হয়েছে এ ব্যাপারে তিনি বিস্তারিত কিছু জানতে পারেন নি। এর নেপথ্য কি রহস্য সে সম্পর্কেও কিছু জানতে পারেন নি বলে জানান তিনি।

আরও পড়ুন: গভীর নলকূপে সংযোগ দিতে কর্তৃপক্ষের ‘অভ্যন্তরীণ জটিল সমস্যা’

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, কি কারণে বা কাদের সঙ্গে বাড়ি ছেড়ে সেখানে গিয়েছিল সেসব বিষয়ে এখনও জানা যায়নি। তবে, জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানা যাবে।

ইত্তেফাক/অনি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত