ঢাকা বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
২১ °সে


যুবকের কব্জি কেটে নিয়েছে দুর্বৃত্তরা

যুবকের কব্জি কেটে নিয়েছে দুর্বৃত্তরা
যুবকের দুই হাতের কব্জি কেটে নিয়েছে দুর্বৃত্তরা।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় উজিরপুরে রুবেল হোসেন (২৮) নামে এক যুবকের দুই হাতের কব্জি কেটে নিয়েছে দুর্বৃত্তরা। আহত রুবেল হোসেন শিবগঞ্জ উপজেলার রাণীহাটি বাজারের মৃত খোদাবক্সের ছেলে। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

রুবেলের স্বজনরা অভিযোগ করেছেন পদ্মা নদীর উজিরপুর ঘাটে বালু উত্তোলন ও ঘাটের আধিপত্ব নিয়ে দ্বন্দ্বের জেরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ফয়েজ আহমেদের লোকেরা এ হামলার ঘটনা ঘটিয়েছে।

রুবেলের চাচাতো ভাই আব্দুস সালাম জানান, পদ্মা নদীর বালু তোলা ফয়েজ চেয়ারম্যানের সঙ্গে রুবেলের একটা ঝামেলা ছিলো, তারাই এটা ঘটিয়েছে।

তিনি বলেন, 'বুধবার রাতে রুবেল তার দুই বন্ধুকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় কয়েকজন তাকে ধরে পদ্মা নদীর তীরে নিয়ে দুই হাতের কব্জি কেটে নেয়। আমরা খবর পেয়ে রুবেলকে উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই।'

এদিকে উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ আহমেদের কাছে এ বিষয়ে বক্তব্য জানতে তার মোবাইলে একাধিকবার চেষ্টা করেও পাওয়া যায়নি।

আরও পড়ুন: কলসকাঠীতে ৬টি সোনার দোকানে ডাকাতি, টহলরত এএসআই আহত

শিবগঞ্জ থানার ওসি আতিক ইসলাম জানান, বুধবার রাতে এ ঘটনা ঘটেছে, তবে থানায় কেউ অভিযোগ দায়ের করেনি, খোঁজখবর নেওয়া হচ্ছে। জড়িতদের আটকে পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করেছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১১ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন