ঢাকা বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
১৯ °সে


নতুন মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরা হল না ২ যুবকের

নতুন মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরা হল না ২ যুবকের
ফাইল ছবি

কুমিল্লা থেকে নতুন মোটরসাইকেল কিনে বাড়ি ফেরার পথে চাঁদপুরের শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন কবির হোসেন ও মিজান নামের দুই যুবক।

রবিবার বিকালে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি উপজেলার বানিয়াচো নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন, শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলম এলএলবি।

নিহত কবির হোসেন কচুয়া উপজেলার মিজানুর রহমানের ছেলে এবং অপর নিহত মিজানুর রহমান ওরফে মিজানের পরিচয় এ সংবাদ লেখা পর্যন্ত জানা যায়নি। চালক ও দুই আরোহীসহ কুমিল্লা থেকে নতুন মোটরসাইকেল কিনে কচুয়া আসার পথে এ দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিক তথ্য সূত্রে জানা গেছে।

শাহরাস্তি থানা পুলিশ সূত্রে জানা গেছে, এ দিন বিকালে অজ্ঞাত গাড়ির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হন কবির হোসেন। অপর দুজন গুরুতর আহত হলে, পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মিজানুর রহমান মিজান মারা যান। অপর আহতের নাম পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলমকে (পিবিএ)জানান, দুর্ঘটনাস্থলে কবির হোসেন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিজান মারা যান। অপর আহত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি বলেন, এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১১ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন