ঢাকা সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬
২৬ °সে

ভারতের সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর নিখোঁজ!

ভারতের সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর নিখোঁজ!
ছবি: সংগৃহীত

ভারতের রাজধানী দিল্লির জায়গায় জায়গায় দেখা যাচ্ছে ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর নিখোঁজের পোস্টার। এতে লেখা রয়েছে, ‘আপনারা কি এই মানুষটিকে দেখেছেন? উনাকে শেষ দেখা গিয়েছিল ইন্দোরে জিলেপী খেতে।’ না, ক্রিকেটার গৌতম গম্ভীর হারিয়ে যাননি। দিল্লির দূষণ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে অনুপস্থিত থাকার কারণে এই পোস্টার ছেপেছে আম আদমি পার্টি।

ক্রিকেটার থেকে রাজনীতিতে আসা গম্ভীর ভারতীয় জনতা পার্টির (বিজেপি) হয়ে পূর্ব দিল্লি থেকে নির্বাচিত সংসদ সদস্য। দিল্লির বায়ুদূষণের সমাধান খুঁজতে সংসদীয় স্থায়ী কমিটির সভা ছিল। কিন্তু তাতে অনুপস্থিত থাকেন গম্ভীর।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, বৈঠকে উপস্থিত থাকার জন্য গৌতম গম্ভীরসহ সংসদীয় কমিটির ২৯ জন সদস্যকে চিঠি পাঠায় লোকসভা সচিবালয়। তবে বৈঠকের সময় গৌতম গম্ভীর ব্যস্ত ছিলেন ইন্দোরে অনুষ্ঠিত ভারত-বাংলাদেশ টেস্ট নিয়ে। এসময় সেখানে জিলাপি খাওয়ার ছবি পোস্ট করেন ক্রিকেটার ভিভিএস লক্ষণ। ছবিটি ভাইরাল হওয়ায় পর গম্ভীরের উপর ক্ষেপে যায় আম আদমি পার্টি।

আরও পড়ুন: অর্ধেকে নেমে এসেছে পেঁয়াজের দাম

এক টুইট বার্তায় অরবিন্দ কেজরিওয়ালের দল বলে, ‘দিল্লি দম আটকে মরছে আর গৌতম গম্ভীর ইন্দোরে মজা করছেন। তার উচিত ছিল দিল্লিতে এসে দূষণ নিয়ে বৈঠকে হাজির থাকা।’

এই টুইটের জবাবে পাল্টা টুইটে গম্ভীর লিখেন, ‘আমার কেন্দ্রের মানুষ আমার কাজ দেখে বিচার করবেন। দিল্লির ‘সৎ মুখ্যমন্ত্রী’র চ্যালাদের করা অপপ্রচারে কাজ হবে না।’

গম্ভীর তার খেলোয়াড়ী জীবনে নানা কারণে বিতর্কের জন্ম দিয়েছেন। রাজনৈতিক জীবনেও বিতর্ক তার পিছু ছাড়েছে না।

ইত্তেফাক/এসইউ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন