বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭
৩৫ °সে

ধর্ষণ চেষ্টাকারীকে নগ্ন করে ঘোরালো জনতা

ধর্ষণ চেষ্টাকারীকে নগ্ন করে ঘোরালো জনতা
প্রতীকী ছবি

চার বছরের শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টা করে হাতেনাতে ধরা পড়ে জওহর বৈদ্য নামে ৩৫ বছরের এক যুবক। সেই অপরাধের খেসারতও দিতে হলো তাকে। বিক্ষুব্ধ জনতা নগ্ন করে রাস্তায় ঘোরালেন ওই যুবককে। ভারতের মহারাষ্ট্র নাগপুরের পারদি এলাকায় এ ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম এএনআই সূত্রে জানা গেছে, অভিযুক্তর নাম জওহর বৈদ্য। নাগপুরের একটি কো-ওপারেটিভ সোসাইটি ব্যাংকে অর্থ সংগ্রহক (ক্যাশ কালেকশন এজেন্ট) হিসেবে কাজ করেন তিনি। প্রতিদিনই ওই শিশুর বাড়িতে তিনি টাকা তুলতে যান। রবিবার সন্ধ্যায় শিশুটিকে একা দেখতে পেয়ে ঘরের ভিতর ঢুকে পড়ে জওহর। এরপরই শিশুর যৌন হেনস্তার চেষ্টা করে জওহর। ঠিক সেই মুহূর্তেই বাড়ি ফেরেন শিশুর মা। চোখের সামনে এমন দৃশ্য দেখেই সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন তিনি। তার গলা শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। খবর পৌঁছে যায় স্থানীয়দের কাছেও। সকলে এসে জওহরকে ঘিরে ধরে। এরপরই মারধর করা হয় তাকে। শিশুকে ধর্ষণের চেষ্টা করার অপরাধে সম্পূর্ণ নগ্ন করে তাকে গোটা এলাকায় ঘোরান প্রতিবেশীরা।

আরো পড়ুন: কুষ্টিয়ার খোকসা থানার ওসি ক্লোজড

পুলিশ জানায়, শিশু ধর্ষণের চেষ্টা করায় নগ্ন করে ঘোরানোর পর তাকে তুলে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় এবং পকসো আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত