ঢাকা শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭
১৮ °সে

কেজরিওয়ালকে  ‘নপুংসক’ বলে ক্ষমা চাইলেন শশী থারুর

কেজরিওয়ালকে  ‘নপুংসক’ বলে ক্ষমা চাইলেন শশী থারুর
দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও কংগ্রেস সংসদ সদস্য শশী থারুর। ফাইল ছবি

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে ‘নপুংসক’ বলে নেটিজেনদের রোষে পড়লেন কংগ্রেস সংসদ সদস্য শশী থারুর। সমালোচনার মুখে শেষ পর্যন্ত ক্ষমা চেয়েছেন তিনি। তবে তাতেই বিতর্ক থামছে না। সমগ্র এলজিবিটি গোষ্ঠীর মানুষের কাছে তাকে ক্ষমা চাইতে হবে বলে দাবি করছেন কেউ কেউ।

সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ), জাতীয় নাগরিক পঞ্জি (এনআরসি) নিয়ে আলোচনা চলাকালীন সোমবার একটি সংবাদমাধ্যমে কেজরিওয়ালের তীব্র্র সমালোচনা করেন শশী তারুর। তিনি বলেন, ‘দুই নৌকোয় পা রেখে চলতে চাইছেন কেজরিওয়াল। সিএএ এবং এনআরসির বিরুদ্ধে মুখ খুললেও, এখনও পর্যন্ত তা নিয়ে কোনো ব্যবস্থা নেননি। আসলে দায়িত্ব ছাড়াই ক্ষমতা ভোগ করতে চান কেজরিওয়াল, দীর্ঘকাল ধরে নপুংসকরা যেমনটা করে আসছেন।’ খবর আনন্দবাজার পত্রিকার।

আরো পড়ুন : মোবাইল ব্যাংকিং : নভেম্বরে অ্যাকাউন্ট-সংখ্যা ও গড় লেনদেন বেড়েছে

থারুরের এই মন্তব্যে ফুঁসে ওঠেন নেটিজেনরা। অবিলম্বে তাকে ক্ষমা চাইতে হবে বলে দাবি ওঠে। তাতে সোমবারই টুইটারে সকলের কাছে ক্ষমা চান তারুর। তিনি লেখেন, ‘আমার দায়িত্বহীন মন্তব্যে যারা আহত হয়েছেন, তাদের সকলের কাছে ক্ষমা চাইছি।’ তবে যেভাবে থারুর ক্ষমা চেয়েছেন, তা অনেকেরই পছন্দ হয়নি। তাদের দাবি, ‘দায়িত্বহীন’ মন্তব্যের জন্য ক্ষমা চাইলেও, ‘নপুংসক’ কথার জন্য কোনো অনুশোচনাই প্রকাশ করেননি তিনি।

ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৮ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন