ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬
২৯ °সে


ভারতে গরু চুরি নিয়ে চরম উত্তেজনা, মাথা ফাটল পুলিশের

ভারতে গরু চুরি নিয়ে চরম উত্তেজনা, মাথা ফাটল পুলিশের
এলাকাবাসীর সঙ্গে সংঘর্ষে মাথা ফেটে যায় পুলিশের। ছবি: সংগৃহীত।

গরু চুরি নিয়ে উত্তেজনার জেরে মাথা ফাটলো পুলিশের। এমন ঘটনা ঘটেছে ভারতের দুর্গাপুরে।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, চোর সন্দেহে দুই যুবককে মারধর করে স্থানীয় লোকজন। তাদের ঘরের মধ্যে আটকে রাখে। তাদের উদ্ধার করতে যায় স্থানীয় পুলিশ আর তাতেই জনতার হামলায় মাথা ফাটে পুলিশের।

দুর্গাপুর থানা সূত্রে জানা যায়, ঘটনার সূত্রপাত রবিবার সকাল সাড়ে ১০টায়। এলাকাবাসীর অভিযোগ, ওই বস্তিতে চার জন যুবক আবগারি দফতরের বোর্ড লাগানো একটি মালবাহী গাড়িতে একটি গরু তোলার চেষ্টা করে। এলাকাবাসী তাদের দেখে ফেললে দু’জন চম্পট দিলেও বাকি দু’জনকে ধরে ফেলে।

এলাকাবাসীর দাবি, কেন গরু তোলা হচ্ছিল জানতে চাওয়া হলে ওই দু’জন জানান, তাদের এক জন পাঠিয়েছেন। সেই ব্যক্তির বাগানের গাছ খেয়ে নিয়েছে গরুটি। তাই সেটিকে ধরা হচ্ছিল বলে ওই দুই যুবক জানান, দাবি বাসিন্দাদের।

এর পরেই এলাকাবাসীর একাংশ ওই দু’জনকে গরু চোর সন্দেহে হাত বেঁধে মারধর করে একটি ঘরে আটকে রাখেন। খবর পেয়ে ওই দু’জনকে উদ্ধার করে থানায় নিয়ে যেতে ঘটনাস্থলে আসে পুলিশ।

আরো পড়ুন: 'ইন্ডিয়ান আইডল ১০' এর খেতাব জিতলেন সালমান আলী

এরপরেই শুরু হয় গোলমাল। বাসিন্দারা পুলিশকে জানান, এর আগেও বেশ কয়েকটি গরু চুরি হয়েছে। থানায় অভিযোগও জানানো হলেও ঘটনার কিনারা হয়নি। তাই আটককৃতদের ছাড়তে রাজি হয়নি। আর তা নিয়ে বেঁধে যায় পুলিশ- এলাকাবাসী দ্বন্দ্ব।

পরবর্তীতে টহল পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

ইত্তেফাক/এসআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৪ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন