ঢাকা সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬
৩৪ °সে

ফের নতুন সমালোচনায় এ আর রহমান

ফের নতুন সমালোচনায় এ আর রহমান
ছবি: এএনআই

ভারতের সঙ্গীত পরিচালক ও শিল্পী এ. আর. রহমানকে নিয়ে আবারো শুরু হয়েছে সমালোচনা। ভারতের রাষ্ট্রপতি ভবনে মঙ্গলবার মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সম্মানে আয়োজিত নৈশভোজ অংশ নেওয়া ছবি ইনস্টাগ্রামের শেয়ার করে পড়েছেন সমালোচনার মুখে।

ডোনাল্ড ট্রাম্পের নৈশ্যভোজে এ আর রহমানের উপস্থিত থাকার অনেক ছবি টুইট করেছে সংবাদ সংস্থা এএনআই ।

এ আর রহমানের শেয়ার করা ছবিতে করা হয়েছে নানান মন্তব্য। দিল্লি যখন জ্বলছে, তখন রহমান কীভাবে নিশ্চিন্তে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে নৈশভোজে বসতে পারলেন, সেই প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকেই। অনেকে মন্তব্য করেছেন, দিল্লিতে যখন একের পর এক মৃত্যুর সংখ্যা বেড়ে চলছে তখন এ আর রহমান কী করে সেখানে নৈশভোজে বসেছেন। রহমান কীভাবে ওই কাজ করতে পারেন।

দিল্লিতে নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে যে প্রতিবাদ চলেছে, তা নিয়ে মুখ খুলতে রহমানের কাছে আবেদন জানিয়েছেন অনেকেই। অনেকেই তাকে স্যার বলেও সম্বোধন জানিয়েছেন। আবার অনেকের মন্তব্য, দিল্লি যখন জ্বলছে, তখন নৈশভোজের অনুভূতি কেমন। তবে এসব বিষয়ে তিনি এখনও কোন জবাব দেননি।

আরও পড়ুন: দিল্লিতে বেছে বেছে মুসলিমদের ওপর হামলা চালানো হচ্ছে

প্রসঙ্গত, সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে ভারতের রাজধানী দিল্লিতে গত সোমবার শুরু হওয়া সংঘাত এখনো চলছে।এই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১৮ জনে দাঁড়িয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি। এছাড়া ৭০ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন প্রায় দেড়শতাধিক মানুষ।

ইত্তেফাক/আরআই

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
৩০ মার্চ, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন