পাকিস্তানের কাশ্মীর দখল বেআইনি, তারা মিথ্যুক ও চোর!

পাকিস্তানের কাশ্মীর দখল বেআইনি, তারা মিথ্যুক ও চোর!
পাকিস্তানের জাতীয় পতাকা।

পাকিস্তান অধিকৃত কাশ্মীরের এক নেতা আমজাদ আইয়ুব মির্জা দাবি করেছেন, পাকিস্তান মিথ্যুক এবং চোর। পাকিস্তান বেআইনিভাবেই জম্মু-কাশ্মীরের দখল করেছে। এটা সারা বিশ্ব জানে। পাকিস্তানের সব সমস্যার মূল কারণ রাষ্ট্র নিজেই।

পাক গণমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনে পাকিস্তানের সকল ভোগান্তি ও খারাপ সব কিছুর জন্য ভারত সরকারের নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালকে দায়ী করা হয়েছে। এরপরেই বিষয়টি প্রত্যাখ্যান করে বুধবার এক ভিডিও বার্তা দিয়েছেন তিনি।

মির্জা বলেন, ওই আর্টিকেলটিতে পাকিস্তানের সকল রকম ভোগান্তির জন্য ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সরকারের নিরাপত্তা উপদেষ্টাকে দায়ী করা হয়েছে। বলা হয়েছে, পাকিস্তানের সকল বাজে ঘটনার জন্য দায়ী তিনি। তাহলে পাকিস্তানের অর্থনৈতিক যে ধ্বস নেমেছে তার জন্য দায়ী কি অজিত দোভাল। তাহলে কি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান সরকার অজিত দোভালের পরামর্শে দেশটির নীতিনির্ধারণ করে থাকেন?এর মানে পাকিস্তান মিথ্যা কথা বলছে। তারা চোর।

আরও পড়ুন: ভয়াবহ রুপ নিচ্ছে ঘূর্ণিঝড় ‘নিভার’, রাতেই হানবে আঘাত

তিনি বলেন, দেশটির জনগণ এখন সব বুঝে গেছে। পাকিস্তানের মানুষ একটি গণতান্ত্রিক আন্দোলনের পথ খুঁজছেন। এর কারণ ইমরান খান ও পাক আর্মি শাসিত সরকারের ভুল নীতি। এএনআই।

ইত্তেফাক/আরআই

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত