ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
২৯ °সে


পোষ্য কুকুরকে বাঁচাতে আগুনে ঝাঁপ মালিকের, ভিডিও ভাইরাল!

পোষ্য কুকুরকে বাঁচাতে আগুনে ঝাঁপ মালিকের, ভিডিও ভাইরাল!
কুকুরকে বাঁচাতে আগুন লাগা বাড়িতে ঢুকছেন গ্রুজম্যান। ছবি: ভিডিও থেকে

নিজের পোষ্য কুকুরকে উদ্ধার করতে নির্দ্বিধায় আগুনে জ্বলতে থাকা বাড়িতে ঢুকে পোষ্যকে উদ্ধার করলেন যোসে গ্রুজম্যান নামে এক মার্কিন যুবক। পোষ্য কুকুরকে বাঁচাতে আগুনে জ্বলতে থাকা বাড়িতে ঢুকে তাকে উদ্ধারের ভিডিওটি মূহুর্তেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইউটিউবে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, আগুনে জ্বলছে গ্রুজম্যানের পুরো বাড়ি। আগুন নেভাতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এরই এক পর্যায়ে গ্রুজম্যান দৌড়ে ঢুকে যান জ্বলন্ত বাড়িতে। এ সময় আগুন নেভানোর কাজে ব্যস্ত সকলেই তাকে বাড়ি ঢুকতে মানা করে। কারো কথায় কান না দিয়েই বাড়িতে ঢুকে পড়া ওই যুবক কিছুক্ষণ পরই তার পোষ্য কুকুরটিকে উদ্ধার করে ফিরে আসেন।

জানা যায়, যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার যোসে গ্রুজম্যান নামের এক যুবকের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। অগ্নিকাণ্ডের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় দেশটির ফায়ার সার্ভিস। এ সময় পরিবারের সঙ্গে এক প্রতিবেশীর বাড়িতে খাওয়া দাওয়া করতে গিয়েছিলেন গ্রুজম্যান। প্রতিবেশীর বাড়িতে খাবার খাওয়ার সময়ই তিনি নিজের বাড়িতে আগুন লাগার খবর পান এবং দৌড়ে বাড়ির ভিতরে ঢুকে বাথরুমে আটকে থাকা পোষ্য কুকুরকে নিয়ে বাইরে আসেন। এতে গ্রুজম্যান কিছুটা আহত হলেও অক্ষত রয়েছে তার কুকুরটি।

আরও পড়ুন: নানা সমস্যায় জর্জরিত রৌমারী স্থলবন্দর

এদিকে গ্রুজম্যানের নিজের পোষ্যকে উদ্ধারের জন্য আগুনে ঢুকে যাওয়ার ভিডিওটি ভাইরাল হলে পোষ্যকে বাঁচাতে তার এমন আচরণ দেখে তার সাহস ও মহানুভবতার প্রশংসা করেছেন অনেকেই।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন