ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬
৩৪ °সে

নগ্ন হয়ে বিমানে ওঠার চেষ্টাকালে যুবক আটক

নগ্ন হয়ে বিমানে ওঠার চেষ্টাকালে যুবক আটক
ছবি: সংগৃহীত

বিমানের যাত্রীদের কিছু অবাক করা কীর্তিকলাপ আজকাল উঠে আসছে খবরের শিরোনামে। যে কারণে অনেক সময় বাকি যাত্রীদের সমস্যাতেও পড়তে হয়। কিন্তু এবার যে ঘটনা ঘটল তা বিরল। সম্পূর্ণ নগ্ন হয়ে বিমানে ওঠার চেষ্টা করলেন এক যাত্রী! এই গোটা ঘটনা ক্যামেরাবন্দী হয়। যা পরে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

রাশিয়ার ডোমোডেডোভো বিমানবন্দরে বোর্ডিংয়ের লম্বা লাইনে এসে দাঁড়ান এক নগ্ন ব্যক্তি। গায়ে সুতাটুকু নেই। তার সহযাত্রীরা রীতিমতো বিব্রত হয়ে পড়েন। নগ্ন ওই ব্যক্তির চোখ-মুখ দেখে ভদ্রলোকই মনে হচ্ছে। পাগলামির কোনও লক্ষণও নেই। তাহলে? সভ্য সমাজের মাঝে বিমানে কেন নগ্ন হয়ে উঠতে চান তিনি?

আরো পড়ুন: উবার ভাড়া করে কিশোরীকে যৌন হয়রানি, যুবক গ্রেফতার

ইয়াকুটস্কের এই বাসিন্দা নগ্ন হয়ে বিমানে ওঠার ব্যাখ্যা দিয়ে বলেন, গায়ে পোশাক না থাকলে আকাশ পথে তিনি বেশি আরামদায়ক অনুভব করবেন। ঠিক যেমন পাখি ওড়ে, তেমনই হাওয়ায় ভেসে থাকতে সুবিধা হবে তার। এক কথায় গায়ে কিছু না থাকলে কম অ্যারোডাইনামিক মনে হবে নিজেকে!

কিন্তু সব ইচ্ছে তো আর পূরণ হয় না। বিমানে ওঠার আগে জেট ব্রিজে তাকে আটকে দেন নিরাপত্তারক্ষীরা। জানিয়ে দেওয়া হয়, এমন অবস্থায় কোনওভাবেই তাকে বিমানে উঠনে দেওয়া হবে না। পরে বিমানবন্দরের পুলিশ এসে তাকে আটক করে। তখনই চিৎকার করে ওই যাত্রী বলতে থাকেন, বিনা পোশাকে তিনি অনেক স্বতঃস্ফূর্তভাবে উড়তে পারবেন। পোশাক তার শরীরকে আটকে রাখে। আর এই গোটা ঘটনা ক্যামেরাবন্দী হয়। যা পরে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

ইয়াকুটস্কের বাসিন্দা মদ্যপ অবস্থাতেও ছিলেন না বলে জানায় বন্দর কর্তৃপক্ষ। তাকে আটক করে প্রথমে বিমানবন্দরের মেডিকেল রুম ও পরে হাসপাতালে পাঠানো হয় ওই ব্যক্তিকে। তবে তার এই কীর্তি দেখে অবাক বিমানবন্দরের বাকি যাত্রীরা।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন