বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭
২৮ °সে

প্রেমপত্র পোড়াতে গিয়ে আগুন লাগলো ঘরে

প্রেমপত্র পোড়াতে গিয়ে আগুন লাগলো ঘরে
ছবি: সংগৃহীত

প্রেমে বিচ্ছেদ ঘটলেও থেকে গিয়েছিলো প্রেমিকের দেওয়া কিছু প্রেমপত্র। প্রাক্তন প্রেমিকের উপর রাগ করে প্রেমপত্রগুলো পোড়াতে গিয়ে তার বিল্ডিংয়েই লেগে গেলো আগুন। মার্কিন যুক্তরাষ্ট্রের নেবরাসকায় এ ঘটনা ঘটেছে।

গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বহুতলের ওই ফ্ল্যাটের ব্যালকনিতে দাঁড়িয়ে অভিমানে প্রাক্তন প্রেমিকের থেকে পাওয়া সেইসব প্রেম পত্রেই একটা লাইটার দিয়ে আগুন ধরিয়ে দেন ১৯ বছরের ওই প্রেমিকা। পুড়তে থাকা কাগজ হাতে ব্যালকনি থেকে এসে সেসব ঘরের মেঝেতে ফেলে দেন সেখানেই পাতা ছিল কার্পেট। আর তাতেই ঘটে বিপত্তি। পুড়তে থাকা কাগজ ফেলে দিয়ে শোয়ার ঘরে গিয়ে ঘুমিয়েও পড়েন ওই তরুণী।

ততক্ষণে কাগজ থেকে কার্পেটে আগুন লেগে দাউদাউ করে জ্বলে উঠেছে। খানিকক্ষণ পর ঘুম ভাঙলে পোড়া পোড়া গন্ধ পান তিনি। ঘরে এসে দেখেন কার্পেট থেকে অনেকখানি ছড়িয়ে পড়েছে আগুন। ঘরের আসবাবপত্রেও আগুন লেগে গোটা ঘর ধোঁয়ায় ঢেকে যায়। নিজেকে সামলে নিয়ে এমার্জেন্সি নম্বরে ফোন করে অগ্নিকাণ্ডের খবর দেন তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও দমকল বাহিনী। এরপর তারা আগুন নিয়ন্ত্রণে আনেন।

আরো পড়ুন: তরুণ প্রজন্মের কথা চিন্তা করে ‘ই-সিগারেট’ নিষিদ্ধ

পুলিশ জানান, আগুনে নষ্ট হয়েছে প্রায় ৪,০০০ ডলার মূল্যের সম্পত্তি। দায়িত্বজ্ঞানহীনতার অভিযোগে গ্রেপ্তার করা হয় ওই তরুণীকে। পরে তাকে আদালতে পেশ করা হবে বলে জানা গেছে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত