বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

হাসপাতালে ভর্তি রজনীকান্ত

আপডেট : ৩০ অক্টোবর ২০২১, ১৩:২৯

চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি করা হয়েছে দক্ষিণী ছবির সুপারস্টার রজনীকান্তকে।  তার হৃদযন্ত্রে অস্ত্রোপচার করা হয়েছে। তবে আপাতত তিনি বিপদমুক্ত। রজনীকান্তের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। এমনটাই জানানো হয়েছে তার মেডিক্যাল বুলেটিনে। 

শারীরিক সমস্যা নিয়ে চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি হন রজনীকান্ত। প্রথমে শোনা গিয়েছিল রুটিন চেক-আপ করতেই হাসপাতালে গিয়েছেন রজনীকান্ত। তার ক্যারোটিড আর্টারি রিভাসকুলারাইজেশন করা হয়েছে। হাসপাতালের তরফ থেকে পাঠানো বিবৃতিতে জানানো হয়েছে, দিনকয়েকের মধ্যেই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। 

হাসপাতাল থেকে প্রকাশিত বিবৃতিতে আরও জানানো হয়েছে, সুপারস্টারের অস্ত্রোপচার সফল হয়েছে। তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তবে ৭০ বছরের অভিনেতাকে আরও কিছুদিন পর্যবেক্ষণে রাখতে হবে।  তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্টালিন সুপারস্টারের দ্রুত আরোগ্য কামনা করেছেন। 

উল্লেখ্য, গত বছরের ২৫ ডিসেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন রজনীকান্ত। সঙ্গে সঙ্গে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। জানা যায়, রক্তচাপজনিত সমস্যার কারণেই অসুস্থ হয়ে পড়েন রজনীকান্ত। কোনও ঝুঁকি না নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। দু’দিন হাসপাতালে থাকার পর ছাড়া পান বর্ষীয়ান অভিনেতা। এই ঘটনার কিছুদিন আগেই সক্রিয় রাজনীতিতে অংশ নেওয়ার কথা ঘোষণা করেছিলেন রজনীকান্ত। নতুন বছরেই নিজের দলের নাম জানাবেন বলে কথা দিয়েছিলেন। সেই সময় অনেক ঘনিষ্ঠই তাকে দুর্বল স্বাস্থ্যের কথা স্মরণ করিয়েছিলেন। পরে তিনি আবার শারীরিক সমস্যার কারণে রাজনীতি থেকে সরে আসার সিদ্ধান্ত নেন।  তাঁর এই সিদ্ধান্তকে স্বাগত জানান অনেকে।

দীপাবলিতে মুক্তি পাচ্ছে রজনীকান্তের নতুন ছবি আন্নাথে। চলতি সপ্তাহের গোড়ার দিকে দাদাসাহেব ফালকে পুরস্কারে সম্মানিত হন রজনীকান্ত। গুরু বালাচন্দরকে তা উৎসর্গ করেছিলেন অভিনেতা। রজনীকান্তর অসুস্থতার কথা শুনে উদ্বেগ প্রকাশ করেছেন তার ভক্তরা। সুপারস্টারের দ্রুত আরোগ্য কামনা করছেন তারা। 

 

ইত্তেফাক/এফএস