বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ড্রাইভিং সিটেই মৃত্যু হলো সোনাইয়ের

আপডেট : ১১ মার্চ ২০২২, ১৯:০৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) পরিবহন পুলের সিনিয়র ড্রাইভার মো. নূরুল ইসলাম সোনাই মারা গেছেন। সোমবার (২০ ডিসেম্বর) সকাল ৮টায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের বাস ড্রাইভার নুরুল ইসলাম সকালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে চা খেয়ে মিরপুর বাস নিয়ে যান। বাসের ড্রাইভিং সিটে থাকা অবস্থায় তিনি স্টিয়ারিং-এর ওপর শুয়ে পড়েন। সেখান থেকে মিরপুর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবহন পুলের উপসহকারী প্রকৌশলী হুমায়ুন কবির জানান, সকালেই তিনি বাস নিয়ে ক্যাম্পাস থেকে বের হন। কিছুক্ষণ পর আমাদের কাছে খবর আসে ড্রাইভার সোনাই আর নেই। আমরা দ্রুত জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে আসি। এখান থেকে যাবতীয় কার্যক্রম শেষে ক্যাম্পাসে নেওয়া হয়। মরহুমের জানাযা জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদ বেলা ১২টায় অনুষ্ঠিত হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এবং ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবার মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছে।

ইত্তেফাক/এএএম