বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চকরিয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ 

আপডেট : ০৪ জানুয়ারি ২০২২, ০৭:১৭

কক্সবাজারের চকরিয়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে লতিফ উল্লাহ (৩৬) নামের এক ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় তার ব্যবসা প্রতিষ্ঠানের টাকাও লুট করা হয়েছে। সোমবার (৩ জানুয়ারি) রাত ১০টার দিকে পৌরশহরের ২ নম্বর ওয়ার্ডের হাইস্কুল সড়ক এলাকায় এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী লতিফ লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সুফী পাড়া মৃত ইলিয়াছ সওদাগরের ছেলে। বর্তমানে ওই এলাকায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয়রা জানান, চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের হাইস্কুল সড়কের পাশে লতিফ উল্লাহর মালিকাধীন কোমল পানীয়সহ বিভিন্ন পণ্যের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে ব্যবসার কাজ সেরে দোকান বন্ধ করার সময় ৩-৪ জনের একদল সন্ত্রাসী এসে ধারালো অস্ত্র দিয়ে ব্যবসায়ী লতিফ উল্লাহকে কুপিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসময় সন্ত্রাসীরা দোকানের নগদ টাকাও লুট করে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে একটি হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করেছে।

চকরিয়া থানার ওসি ওসমান গণি জানান, ঘটনার পরপরই পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি দা উদ্ধার করা হয়েছে।

ইত্তেফাক/কেকে