শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বাংলাদেশ দলকে মাশরাফি, সাকিব, তামিমদের অভিনন্দন

আপডেট : ০৬ জানুয়ারি ২০২২, ০২:১৫

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঐতিহাসিক টেস্ট জয়ে অভিনন্দনের জোয়ারে ভাসছে বাংলাদেশ দল। ছুটি নেওয়ায় সাকিব আল হাসান, ইনজুরির কারণে তামিম ইকবাল নেই নিউজিল্যান্ড সফরের দলে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের সঙ্গে সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও মুমিনুল বাহিনীকে হূদয় নিংড়ানো অভিনন্দন জানিয়েছেন।

মাশরাফি বিন মুুর্তজা

অবিশ্বাস্য জয়, নতুন ইতিহাস, নতুন স্বপ্ন। অভিনন্দন পুরো দলকে। অভিনন্দন মুমিনুল, স্পেশাল অভিনন্দন এবাদত। টেস্ট ক্রিকেট জিতলে জীবন আরো সুন্দর হয়। অভিনন্দন বাংলাদেশ।

সাকিব আল হাসান

বাংলাদেশ ক্রিকেটের জন্য বছরটা দারুণভাবে শুরু হলো। অধিনায়ক, খেলোয়াড় ও  কোচিং স্টাফদের অভিনন্দন। আমাদের ফাস্ট বোলাররা অসাধারণ পারফরম্যান্স করেছে। ব্যাটসম্যানরাও দারুণ ছিল। দিনটা উপভোগ করো তোমরা। সব কৃতিত্ব  তোমাদের।

তামিম ইকবাল

অসাধারণ জয়। ঐতিহাসিক জয়। গোটা দলকে অভিনন্দন। বছরের পর বছর আমরা নিউজিল্যান্ড সফর থেকে খালি হাতে ফিরেছি। সব বাঁধা দূর করে এই দল দারুণ এক জয় এনে দিল। নিউজিল্যান্ডের মাটিতে তাদের হারানো বিশ্ব ক্রিকেটের কঠিন কাজগুলোর মধ্যে একটি। সেটা আমরা করতে পেরেছি। এটা সম্পূর্ণ একটি দলীয় প্রচেষ্টা। এবাদতের বোলিংয়ের প্রশংসা না করলেই নয়। জয় থেকে শান্ত, লিটন থেকে মিরাজ, ইয়াসির এমনকি বদলি নেমে দুর্দান্ত শেষ ক্যাচটি নেওয়া তাইজুল এবং দলের প্রতিটা সদস্য সবার সম্মিলিত অবদানের জয় এটা।

ইত্তেফাক/ ইআ