বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আশুলিয়ায় শ্রমিকদের মারধরের অভিযোগে মামলা, গ্রেফতার ১

আপডেট : ২১ জানুয়ারি ২০২২, ১৮:৩১

সাভারের আশুলিয়ায় পোশাক শ্রমিকদের মারধর করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগে ইমরান হোসেন নামের এক গ্যাং লিডারকে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম। বৃহস্পতিবার গভীর রাতে জামগড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইমরান হোসেন আশুলিয়া থানাধীন পশ্চিম জামগড়া এলাকার মো. হাশেম আলীর ছেলে। সে এলাকায় কিশোর গ্যাং লিডার হিসেবে ব্যাপক পরিচিত।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত বুধবার রাত ৯টার দিকে শিমুলতলা এলাকার একটি পোশাক কারখানা ছুটি হলে শ্রমিকরা কারখানার গেট থেকে বের হয়। এসময় পূর্বে থেকে ওৎ পেতে থাকা কিশোর গ্যাং লিডার ইমরানের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ হামলায় গুরুতর আহত হন হারুন অর রশিদ (২১), আল আমিন (২০), আরজু (১৮), মিরাজ (২০) ও নয়ন (২২)। পরে তাদের ডাক-চিৎকারে অন্য সহকর্মীরা এগিয়ে এসে আহত অবস্থায় উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতরা সকলে পোশাক কারখানার শ্রমিক। এদের মধ্যে মারধরের শিকার মিরাজের বাম হাতের হাড় ভেঙে গেছে। এসময় সন্ত্রাসীরা নগদ কয়েক হাজার টাকা ও দুটি মোবাইল সেট ছিনিয়ে নেয়। এ ঘটনায় হারুন অর রশিদ বাদি হয়ে ইমরানসহ ১০ জনের নাম উল্লেখ করে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই সামিউল ইসলাম বলেন, তদন্ত করে অভিযুক্ত কিশোর গ্যাং লিডার ইমরানকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

সাভারে ৩ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন 

আশুলিয়ায় নিখোঁজে শিশুর লাশ উদ্ধার

সাভারে পোশাক কারখানায় মেশিন চাপায় শ্রমিকের মৃত্যু

জয়পুরহাটে কিডনি কেনাবেচা চক্রের ৭ সদস্য গ্রেফতার

এ সম্পর্কিত আরও পড়ুন

বিশেষ সংবাদ

দর্জির ছেলে পি কে হালদার, ভারতে গ্রেফতারের খবরে এলাকায় চাঞ্চল্য

সাভারে কৃষিপণ্য উৎপাদন প্রতিযোগিতা পরিদর্শনে সেনাপ্রধান

হাজীগঞ্জে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

লক্ষ্মীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২