শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রাণীশংকৈলে শিক্ষকদের ওপর হামলা, প্রতিবাদে মানববন্ধন

আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২২, ১৭:৫২

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে শিক্ষকদের ওপর হামলার অভিযোগে মানববন্ধন হয়েছে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ গেটের সামনে আয়োজিত মানববন্ধনে তিন শতাধিক শিক্ষক অংশ নেন।

মানববন্ধনে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক গোপেন্দ্রনাথ বর্মণ ও যুগ্ম আহ্বায়ক ইয়াকুব আলী, শিক্ষক ফয়জুল ইসলাম, আহসান হাবিব, আব্দুল মান্নান, ফরিদা ইয়াসমিন, কুশমত আলী, মকবুল হোসেন, আজিজার রহমান, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, আওয়ামী লীগ নেতা আহম্মদ হোসেন বিপ্লব, জাহাঙ্গীর আলম, আনিসুর রহমান বাকী, প্রশান্ত বসাক, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রেসক্লাব সভাপতি ফারুক হোসেন, জাপা নেতা আবু তাহের, মহিলা লীগ নেত্রী ফরিদা ইয়াসমিন প্রমুখ বক্তব্য রাখেন। অফিস ঘরটি শিক্ষকদের ফিরিয়ে দেওয়ার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাকে তারা স্মারকলিপি দেন।

১৯৮২ সাল থেকে সরকারি ব্যবস্থাপনায় খাসজমিতে অফিস ঘর তৈরি করে ব্যবহার করে আসছে শিক্ষক সমিতি। গত ২০ ফেব্রুয়ারি শিক্ষকরা ঘরটি সংস্কার করতে গেলে স্থানীয় মফিজুল ও তার লোকজন হামলা চালায়। এতে মকবুল হোসেন ও আজিজার রহমানসহ কয়েকজন শিক্ষক আহত হন। এনিয়ে শিক্ষকরা পরদিন থানায় একটি মামলা দায়ের করেন।

 

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

রংপুরে স্ত্রী হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

খুলনায় ডিবি কর্মকর্তা ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

স্ত্রীসহ ডিবি কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

ভোলায় রহিমের দাফন সম্পন্ন, দুই মামলায় আসামি ৪ শতাধিক

এ সম্পর্কিত আরও পড়ুন

ভোলায় পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় ২ মামলা, আসামি ৪ শতাধিক

মানবতাবিরোধী অপরাধ: রায়ের বিরুদ্ধে আপিল করবেন স্বজনরা

বাবার মামলায় কারাগারে ছেলে 

ওসি প্রদীপ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির মামলার রায় কাল