শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বাংলাদেশে যাত্রা শুরু করলো ম্যানফোর্স 

আপডেট : ১৬ মার্চ ২০২২, ১৭:১১

বাংলাদেশে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো ম্যানকাইন্ড ফার্মার জনপ্রিয় কনডম ব্র্যান্ড ম্যানফোর্স। সংশিষ্ট গ্রাহকদেরকে গুণগত মান সম্পন্ন পণ্য সরবরাহের নিশ্চয়তা দিতে ম্যানকাইন্ড ফার্মা ও আইকন ডিস্ট্রিবিউশনের যৌথ উদ্যোগে এদেশে ম্যানফোর্সের বাজারজাতকরণের এই সূচনা হলো।
 
রাজধানীর গুলশানে অবস্থিত হোটেল লেকশোরের লা ভিটা হলে জমকালো এক আয়োজনে ম্যানফোর্স কনডমের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানকাইন্ড ফার্মা দিল্লীর ভাইস প্রেসিডেন্ট জনাব পুলিয়ানচালিল বাইজু নারায়ণান, আইকন ডিস্ট্রিবিউশনের ম্যানেজিং ডিরেক্টর মো. ইকবাল হোসেইন, আইকন ডিস্ট্রিবিউশনের চেয়ারম্যান মুর্শিদা হোসেন ও অ্যাডভাইজার আবুল হাসনাত জনি, আইকন ডিস্ট্রিবিউশনের কমার্শিয়াল ও ব্র্যান্ড ম্যানেজার মো. কামরুল হাসান এবং নেক্সট ফুড বেভারেজের ডিরেক্টর এমও কাশেমসহ আরো অনেকে। 
 
এই নতুন যাত্রা প্রসঙ্গে ম্যানকাইন্ড ফার্মা দিল্লী-এর ভাইস প্রেসিডেন্ট জনাব পুলিয়ানচালিল বাইজু নারায়ণান বলেন, গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার কথা মাথায় রেখেই বাংলাদেশে ম্যানফোর্সের এই নতুন সূচনা ঘটলো। কনডমের মতো এরকম প্রয়োজনীয় একটি পণ্য উৎপাদনে উপাদানগুলোর মাননিয়ন্ত্রণ ও সঠিক তত্ত্বাবধান খুবই জরুরি। ম্যানফোর্স কনডমের উৎপাদন ও বিপণনে নিযুক্ত আছেন একঝাঁক দক্ষ জনবল। তারা গ্রাহকদের জন্য সেরা পণ্য সরবরাহে সবসময় কাজ করে যাচ্ছেন। 

আইকন ডিস্ট্রিবিউশনের ম্যানেজিং ডিরেক্টর মোঃ ইকবাল হোসেন বলেন, এটি এমন একটি পণ্য যা একইসাথে খুবই জরুরি এবং সেনসিটিভ। বাংলাদেশের প্রেক্ষাপটে যৌন-প্রজনন স্বাস্থ্য রক্ষায় ও গ্রাহকের সন্তুষ্টিতে ম্যানফোর্স কাজ করে যাবে বলে আমার বিশ্বাস। ম্যানফোর্স কনডমের এই নতুন যাত্রা শুভ হোক।

ইত্তেফাক/এএইচপি