শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রেনেসাঁ ডেকোরের নতুন শোরুম উদ্বোধন

আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:১৬

রেনেসাঁ ডেকোর লিমিটেড নতুন শোরুমের উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) রাজধানীর বনানীতে আসফিয়া টাওয়ারের (১১ নম্বর রোডে ৭৬ নম্বর প্লট) ৫ম তলায় শোরুমটি উদ্বোধন করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত এনরিকো নুনজিয়াতা। তিনি বিশ্ববিখ্যাত তিনটি ফ্যাশন ডিজাইনার ব্র্যান্ড উদ্বোধন করেন। 

তিনি বলেন, রেনেসাঁ ডেকোর লিমিটেডের এই উদ্বোধন অনুষ্ঠানের অংশ হতে পারা সত্যিই সম্মান ও সৌভাগ্যের। গত ৮ বছরে কোম্পানিটি একটি অসাধারণ যাত্রা করেছে। 

এনরিকো নুনজিয়াতা আরও বলেন, এটি নতুন কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবে এবং বাংলাদেশ থেকে উন্নতমানের ডিজাইন করা আসবাবপত্রের রপ্তানি বাড়াবে। 

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনিরো গ্রুপের পক্ষ থেকে মি. ফেদেরিকো ব্রাম্বিলা এবং মি. রবার্টো কুরাটি। অনিরো গ্রুপের প্রতিনিধিত্ব করা তিনটি ফ্যাশন ডিজাইনার ব্র্যান্ড হলো রবার্টো কাভালি হোম ইন্টেরিয়রস, এট্রো হোম ইন্টেরিয়রস এবং জিয়ানফ্রাঙ্কো ফেরে হোম। 

ফেদেরিকো ব্রাম্বিলা বলেন, বাংলাদেশে আমাদের অফিসিয়াল এক্সক্লুসিভ ডিলার হিসেবে রেনেসাঁ ডেকোর দ্বারা প্রতিনিধিত্ব করতে পেরে আমরা গর্বিত।

ইত্তেফাক/কেকে