শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ঈদ শপিংয়ে ভিভা ক্রিয়েশন্সে তারকাদের উচ্ছ্বাস

আপডেট : ২৪ এপ্রিল ২০২২, ১৬:৪০

ঈদের আগে তারকাদের শুটিংয়ের ব্যস্ততা থাকে। তাই কেনাকাটা করার খুব একটা সময় পান না। তারপরেও নিজের ও পরিবারের প্রিয় মানুষদের জন্য শপিং তো করতেই হয়। সম্প্রতি ঈদের কেনাকাটার জন্য দেশের বেশ কয়েকজন জনপ্রিয় তারকা এসেছিলেন অভিজাত ফ্যাশন হাউজ ভিভা ক্রিয়েশন্সে।

করোনাকাল কাটিয়ে এবারের ঈদ ফিরে পেয়েছে বর্ণিল রং, ইতিমধ্যে উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে সর্বত্র। ধর্মপ্রাণ মুলমানদের প্রধান এই উৎসবে আনন্দের সঙ্গী হতে অভিজাত ফ্যাশন হাউজ ‘ভিভা ক্রিয়েশন্স’ নিয়ে এসেছে ভারতীয় উপমহাদেশের সেরা সব ঈদ কালেকশন। নিখুঁত বুনন ও গর্জিয়াস ডিজাইনের পোশাকগুলো দেশের শীর্ষ তারকাদের নজর কেড়েছে।

গর্জিয়াস ডিজাইনের আরামদায়ক পাঞ্জাবির কালেকশন দেখছেন রিয়াজ

ভিভা ক্রিয়েশন্সের বৈচিত্র্যময় লাক্সারী পোশাক দেখে মুগ্ধতা প্রকাশ করেন নিপুণ, ফেরদৌস, রিয়াজ, ইমনসহ শপিংয়ে আসা তারকারা। চিত্রনায়িকা নিপুণ বলেন, ‘একটা এ্যালিগেন্ট লুক আছে ভিভা ক্রিয়েশন্সে। কালেকশনগুলোও বেশ সুন্দর। দেশে এমন আন্তর্জাতিক মানের অভিজাত মল এটিই প্রথম। শাড়ি, লেহেঙ্গা, গাউনের পাশাপাশি পার্সগুলোও নজরকাড়া। যারা ভারতে ঈদসহ বিভিন্ন উৎসবে কেনাকাটা করতে যান, তাদের জন্য ভিভা ক্রিয়েশন্স বিকল্প হতে পারে। কষ্ট করে ভারতে না গিয়ে অপেক্ষাকৃত কম দামে ভারতীয় সেরা পোশাকগুলো ভিভা ক্রিয়েশন্স থেকেই কিনতে পারেন’। 

ভিভা ক্রিয়েশন্সে ভারতীয় উপমহাদেশের অভিজাত সব পোশাক পাওয়া যাবে

ঈদ কালেকশন ও তারকাদের শপিং প্রসঙ্গে ভিভা ক্রিয়েশন্সের চেয়ারম্যান রাকিব উদ্দিন (জুয়েল ঢালি) বলেন, ‘ঈদ শপিংয়ে তারকারা এসেছেন, কালেকশন দেখে তাদের মুগ্ধতায় আমরা অনুপ্রাণিত হয়েছি। বাড়তি টাকা খরচ করে বিদেশে না গিয়ে ভিভা ক্রিয়েশন্স থেকেই ভারতীয় উপমহাদেশের অভিজাত সব পোশাক কিনতে পারবেন সবাই— তারা এই বিষয়টি খুব প্রশংসা করেছেন’।

 ইমনও এসেছিলেন ভিভা ক্রিয়েশন্সে ঈদের কেনাকাটা করতে

রাকিব উদ্দিন আরও বলেন, ‘উৎসবকে মাথায় রেখে উজ্জ্বল রঙকে আমরা এবার প্রাধান্য দিয়েছি। সাশ্রয়ী মূল্যে একই ছাদের নিচে ৩০০ ডিজাইনারের কালেকশনে রয়েছে এক্সক্লুসিভ শাড়ি, লং কামিজ, ফ্লোর টাচ, ফ্রক, টপস, কুর্তাসহ নানান রকমের শারারা, গারারা, লেহেঙ্গা ও পাঞ্জাবি। এসব পোশাকের দাম পড়বে ৩ হাজার থেকে ৪ লাখ টাকা পর্যন্ত। এ ছাড়াও আছে জুয়েলারি, পার্স ও জুতার বাছাইকরা দারুণ সব কালেকশন’।

 

 

ইত্তেফাক/আরএম

এ সম্পর্কিত আরও পড়ুন